চাঁদপুর, রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানি ১৪৪৩  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর প্রেসক্লাবের ফ্যামিলি ডে অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী বলেছেন বছরের এ একটি দিন সাংবাদিকরা উপভোগ করেন, এদিন তাঁদের মিলনমেলা ঘটে

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২১, ০০:০০

নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে চট্টগ্রামে আন্তঃজেলা কাবাডি টুর্নামেন্ট

নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে চট্টগ্রামে আন্তঃজেলা কাবাডি টুর্নামেন্ট
ক্রীড়া প্রতিবেদক ॥

আগামী নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহে চট্টগ্রামে অনুষ্ঠিত হবে আন্তঃজেলা কাবাডি টুর্নামেন্ট। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে ১১টি জেলা ও একটি বিশ্ববিদ্যালয় নিয়ে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। অংশ নেবে : চট্টগ্রাম, চাঁদপুর, ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লা, বি-বাড়িয়া, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবান, রাঙ্গামাটি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু জানান, প্রতিটি জেলা দল গঠনকল্পে কাবাডি প্রশিক্ষণের আয়োজন করা হবে। জেলা ও উপজেলার বাছাইকৃত কাবাডি খেলোয়াড়দের নিয়ে এই কাবাডি দল গঠন করা হবে। বাছাইকৃত খেলোয়াড়দের কাবাডির ক্যাম্পিংয়ে অংশগ্রহণ করতে পারবে।

জেলা ক্রীড়া সংস্থার কাবাডি উপ-কমিটির সভাপতি আলহাজ্ব ওমর পাটোয়ারী ও সাধারণ সম্পাদক শাহজাহান তালুকদার সাহার সাথে আলাপকালে তারা এ প্রতিবেদককে জানান, আগামী মাসে চট্টগ্রামে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। আমরা সহসাই জেলা দল গঠন করবো। খেলোয়াড়দেরকে বাছাই করে প্রশিক্ষণ শুরু করবো। জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিভাগের দলগুলোকে নিয়ে টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। আমরা চেষ্টা করবো এই টুর্নামেন্টের চাঁদপুর জেলা দল নিয়ে ভালো কিছু অর্জন করার। জেলা পর্যায়ে এবং উপজেলা পর্যায়ে বেশ কয়েকজন ভালো কাবাডি খেলোয়াড় রয়েছে। আশা করি তাদেরকে ক্যাম্পিংয়ের মাধ্যমে অনুশীলন করিয়ে ভালো দল নিয়েই আমরা চট্টগ্রামে যাবো।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়