চাঁদপুর, রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪  |   ১৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় প্রাথমিক বিদ্যালয়ের নব-নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের সাথে এমপির মতবিনিময়
  •   খলিশাডুলীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
  •   জানুয়ারিতে সড়ক দুর্ঘটনায় ৩২২ জনের মৃত্যু
  •   আজ রোটারিয়ান মরহুম দেওয়ান আবুল খায়েরের ২৫তম মৃত্যুবার্ষিকী
  •   ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৫

চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের চক্ষু চিকিৎসা বিভাগের উদ্বোধন

ডায়াবেটিক হাসপাতালের সেবার মান আরো প্রসারিত হলো : আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম

স্টাফ রিপোর্টার
ডায়াবেটিক হাসপাতালের সেবার মান আরো প্রসারিত হলো : আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম

চাঁদপুর ও পার্শ্ববর্তী জেলার একমাত্র ডায়াবেটিক চিকিৎসাসেবা প্রতিষ্ঠান চাঁদপুর ডায়াবেটিক হাসপাতাল। হাসপাতালের ইনডোর ও আউটডোর বিভাগে ডায়াবেটিকসহ নানা রকম রোগের চিকিৎসা সেবা দেয়া হয়। আন্তঃবিভাগে ২৫ শয্যা চালু করে ছোট-বড় সবধরণের অপারেশন, গর্ভবর্তী মায়েদের অপারেশন, শিশুদের এনআইসিইউ, ডায়াবেটিক ফুট কেয়ারের চিকিৎসা সফলতার সাথেই চলছে। তারই ধারাবাহিকতায় হাসপাতালের চিকিৎসাসেবার পরিধি বৃদ্ধির জন্যে চক্ষু চিকিৎসা বিভাগ চালু করা হয়।

১০ সেপ্টেম্বর শনিবার হাসপাতালের চক্ষু চিকিৎসা বিভাগের উদ্বোধন করেন হাসপাতালের অবৈতনিক সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম। এ সময় তিনি বলেন, আমরা রোগীদের চিকিৎসাসেবার জন্য হাসপাতালে ২৫ শয্যা চালু করেছি। এই হাসপাতালে আরো নূতন বিভাগ চালু করা হবে। পর্যায়ক্রমে হাসপাতালে আধুনিক সকল চিকিৎসাসেবা চালু করবো। তিনি আরো বলেন, চক্ষু বিভাগ চালুর মাধ্যমে ডায়াবেটিক হাসপাতালের সেবার মান আরো প্রসারিত হলো। আশা করি, আগত সেবাপ্রার্থীরা হাসপাতালে তাদের কাক্সিক্ষত চিকিৎসাসেবা পাবে।

এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ ছাবেরা ইসলাম, সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ মোঃ খবির উদ্দিন, মেডিকেল অফিসার (দন্ত) ডাঃ মোঃ শাহনেওয়াজ তালুকদার, মেডিকেল অফিসার ডাঃ ইশরাত জাহান, ডাঃ আব্দুল কাদের জিলানী, ডাঃ রাকিবা সুলতানা ইভা, প্রশাসনিক কর্মকর্তা ইকবাল আজম, সমাজকল্যাণ কর্মকর্তা মোঃ হাসান কবির, আইটি কর্মকর্তা উজ্জ্বল হোসাইন, স্বাস্থ্য প্রশিক্ষক মুহাম্মদ জাকির হোসাইন, সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট সুমন চন্দ্র দাস, জুনিয়র স্টোর অফিসার মুহাম্মদ মোস্তফা বেপারী, প্রধান সহকারী ও (হিসাবরক্ষক অঃ দাঃ) মুহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ।

সবশেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাসপাতালের ইমাম হাফেজ মোঃ শাহজালাল প্রধানীয়া।

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়