সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১  |   ৩৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি-এইচএসসি পরীক্ষার সময়সূচি প্রকাশ

প্রকাশ : ৩১ জুলাই ২০২১, ২৩:০৭

হাসপাতালে ৮০টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে এলো আবুল খায়ের গ্রুপ

মিজানুর রহমান
হাসপাতালে ৮০টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে এলো আবুল খায়ের গ্রুপ

২৫০ শয্যার সরকারি চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসায় ৮০টি অক্সিজেন সিলিন্ডার যুক্ত করেছে আবুল খায়ের গ্রুপ।

আজ ৩১ জুলাই রাত ৮ টায় আবুল খায়ের গ্রুপ তাদের নিজস্ব পরিবহন কাভার্ড ভ্যানে করে অক্সিজেন ভর্তি আশিটি সিলিন্ডার হাসপাতলে পৌঁছে দেয়।

সরজমিনে দেখা যায়, আবুল খায়ের গ্রুপের অক্সিজেন প্লান্টের যে কক্ষটি রয়েছে, সেখানে কোম্পনির কর্মচারি ও হাসপাতালের স্বাস্থ্ কর্মিরা ব্যস্ত অক্সিজেন সরবরাহের কাজে। রোগীর স্বজনদের সিলিন্ডার বুঝিয়ে দেয়া হচ্ছে।

হাসপাতাল করোনা ওয়ার্ডে রোগীর সেবায় নিয়োজিত স্বাস্থ্য সহকারী ইয়াছিন ও বাবুল ভূঁইয়া জানান, তারা নিজেদের জীবনের মায়া না করে দিন-রাত করোনা উপসর্গ ও পজেটিভ রোগীদের চিকিৎসা সেবায় নিয়োজিত রয়েছেন এবং সিলিন্ডার অক্সিজেন সরবরাহ কাজ করে যাচ্ছেন।

জানা যায়, ঈদের আগে জেলার এই বড় হাসপাতালে রোগীদের অক্সিজেন সাপোর্ট দিতে প্রথমে ৪০টি পরে ৬০টি সিলিন্ডার বিনামূল্যে প্রেরণ করেছিল আবুল খায়ের গ্রুপ। তা বাড়িয়ে শনিবার দিল ৮০ টি অক্সিজেন ভর্তি সিলিন্ডার।

চাঁদপুরে বর্তমানে করোনা রোগীর চাপ অনেক বৃদ্ধি পাওয়ায় নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ রোগীর জীবন বাঁচাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মত পর্যবেক্ষক মহলের।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়