চাঁদপুর, শুক্রবার, ১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ১ জিলহজ ১৪৪৩  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই
  •   বাংলাদেশে ঈদুল আজহা ১০ জুলাই
  •   ডাকাত সন্দেহে কোস্টগার্ডের হামলায় নিখোঁজ ১ : আহত ২
  •   হাজীগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার
  •   অধ্যাপক    কামরুজ্জামান সাহেবের স্মরণ সভা  ও মিলাদ

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২২, ১৮:৩০

চাঁদপুর কণ্ঠে সংবাদ প্রকাশের পর

কাউন্সিলরের দখলে থাকা নিজেদের ভবনে তালা দিয়েছে সমাজসেবা

কাউন্সিলরের দখলে থাকা নিজেদের ভবনে তালা দিয়েছে সমাজসেবা
কামরুজ্জামান টুটুল

পৌর কাউন্সিলরের দখলে থাকা নিজেদের ভবনে তালা দিয়েছে উপজেলা সমাজসেবা অফিস। দৈনিক চাঁদপুর কন্ঠের অনলাইন ভার্সনে বৃহস্পতিবার এ সংক্রান্ত সচিত্র প্রতিবেদন প্রকাশের দিন শুক্রবার ( ২৫ ফ্রেব্রুয়ারী) বেলা ১১ টার দিকে উপজেলা সমাজসেবা অফিসের দায়িত্বপ্রাপ্তরা এই ব্যবস্থা গ্রহন করেন। এ সময় সেই কাউন্সিলর মাঈনুদ্দিন মিয়াজীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও একাধিক গনমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন। ঘটনাটি হাজীগঞ্জ পৌরসভাধীন পৌর ১ নং ওয়ার্ডে আর কাউন্সিলর মাঈনুদ্দিন মিয়াজী উক্ত ওয়ার্ডের নির্বাচিত পৌর কাউন্সিলর। সম্প্রতি তিনি হাজীগঞ্জ উপজেলার সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন সরকারি স্থাপনা গণমিলনায়তনের বলাখালের কেন্দ্রটি সংস্কার করে একটি রুম নিজের দখলে নিয়ে অফিস করেন।

হাজীগঞ্জ উপজেলা সমাজ সেবা কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার মো. আজিজ আহমেদ তাদের আওতাধীন বলাখাল বাজারস্থ গণমিলনায়তন (সমাজসেবা পরিবার উন্নয়ন কেন্দ্র) কেন্দ্রের দুইটি দরজায় দুইটি তালা দিয়ে নিজেদের দখলে নেন। এ সময় পৌর সমাজকর্মী মো. জসিম উদ্দিন, পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন মুন্সীসহ বহুলোকজন উপস্থিত ছিলেন। মূলত সংবাদ প্রকাশের দিন সকাল থেকে কর্তৃপক্ষের নজরে আসে বিষয়টি। এর পরেই উপজেলা সমাজসেবা উক্ত ভবনটিকে তাদের নিজেদের দখলে নেয়ার উদ্যাগ গ্রহন করে সমাজসেবা। উপজেলার বাকিলা, বড়কুল ও সদর ইউনিয়নে ৩টি এবং হাজীগঞ্জ পৌরসভা এলাকায় ৪টি সমাজসেবা পরিবার উন্নয়ন কেন্দ্র (গণমিলনায়তন কেন্দ্র) রয়েছে। এর মধ্যে পৌরসভাধীন আলীগঞ্জ বাজারস্থ কেন্দ্রটি উপজেলা সমাজসেবা কার্যালয় হিসাবে ব্যবহৃত এবং বাকিগুলো পরিত্যক্ত অবস্থায় রয়েছে। বলাখালের ভবনটি সম্পদসহ উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের নিজস্ব সম্পদ।

খোঁজ নিয়ে জানা যায়, সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন বলাখাল সমাজ সেবা পরিবার উন্নয়ন কেন্দ্রের টিনশেড ভবনটি দীর্ঘদিন ধরে পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে। এই কেন্দ্রের একটি কক্ষ হাজীগঞ্জ পৌরসভা টিকাদান কেন্দ্র হিসাবে ব্যবহৃত হয়ে আসছে। সমাজসেবা অধিদপ্তরের কোন অনুমতি না নিয়ে সম্প্রতি কাউন্সিলর মাঈনুদ্দিন মিয়াজী ভবনটিকে সংস্কার করে নিজের বসার জন্য কার্যালয় বানিয়েছেন। তবে মাঈনুদ্দিন মিয়াজী দাবী করে আসছেন তিনি এটি দখলে নেননি। এটি এর পূর্বে মাদকসেবীদের আড্ডাখানাসহ বিভিন্ন জন ব্যবহার করেছে বলে দাবী করেন এই কাউন্সিলর।

এ বিষয়ে উপজেলা সমাজ সেবা কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার মো. আজিজ আহমেদ চাঁদপুর কন্ঠকে জানান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. শাহাদাত হোসেনের নির্দেশনায় আমরা আজকে আমাদের ভবনটি আমরা দখলে নিয়েছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়