চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২২, ১৪:৩৮

ভূমধ্যসাগর শেষ করে দিল ইতালি যাওয়ার স্বপ্ন

অনলাইন ডেস্ক
ভূমধ্যসাগর শেষ করে দিল ইতালি যাওয়ার স্বপ্ন

অবৈধভাবে ইতালি যাওয়ার সময় সাগরে প্রাণ গেল বাংলাদেশি তরুনের। ভূমধ্যসাগরই হল কাল জীবনের স্বপ্ন কেড়ে নিল জয় তালুকদারের (২০)। জানা গেছে, ঝড়ো বাতাসে তিউনিসিয়ার ভূমধ্যসাগরে থাকা অবস্থায় প্রচণ্ড ঠাণ্ডায় মাদারীপুরের এই তরুণের মৃত্যু হয়। এ সময় গুরুতর অসুস্থ হয় একই এলাকার আরও ৬ জন।

এ যেন করুন কাহিনী গত সপ্তাহে সকালে মা লক্ষ্মীর সঙ্গে সর্বশেষ কথা হয় ছেলে জয়ের। পরে আর জয়ের কোনো সন্ধান না পেলেও বৃহস্পতিবার সন্ধ্যায় মৃত্যুর সংবাদ আসে পরিবারের কাছে। জয়ের এ মৃত্যুর খবরে স্বজন ও এলাকাবাসীর মধ্যে চলছে এখন শোকের মাতম।

এ ব্যাপারে স্বজনরা জানায়, গত ২২ জানুয়ারি অবৈধভাবে সমুদ্রপথে লিবিয়া হয়ে ইঞ্জিনচালিত নৌকায় ইতালির উদ্দেশ্যে রওয়ানা হয় মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর গ্রামের জয়সহ একই গ্রামের আরও কয়েকজন। তিউনিসিয়ার ভূমধ্যসাগরে গেলে প্রবল ঝড়ো বাতাসের পরে টানা ৬ ঘণ্টা বৃষ্টি হয়। এ সময় নৌকার মাঝি কূলকিনারা হারিয়ে ফেলে। পরে ইতালির পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ সবাইকে উদ্ধার করে পুলিশ অসুস্থ বেশ কয়েকজনকে এসময় হাসপাতালে নিয়ে যায়। এর আগেই প্রচণ্ড ঠাণ্ডায় মারা যায় জয় তালুকদার। অন্যদিকে একই এলাকার প্রদীপ, মিন্টু,তন্ময় ,রিয়াজ এবং সবুজ এখনো হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে স্বজনরা জানিয়েছেন।

এদিকে মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা জানান,পরিবারের কাছ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে নিহত জয়ের বাবা পলাশ তালুকদার বলেন, ধার দেনা করে সাত লাখ টাকা দিয়েছি। দুঃখের বিষয় আমার ছেলে মারা গেল কেউ একটু খোঁজও নিল না ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়