চাঁদপুর। মঙ্গলবার ২০ মার্চ ২০১৮। ৬ চৈত্র ১৪২৪। ১ রজব ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
পালবাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জেলা বিএনপির আর্থিক অনুদান প্রদান
স্টাফ রিপোর্টার
২০ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পালবাজারে অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জেলা বিএনপির পক্ষ হতে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। গতকাল ১৯ মার্চ সোমবার বিকেলে জেলা বিএনপির একটি প্রতিনিধি দল পালবাজারে উপস্থিত হন এবং আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাথে কথা বলেন ও তাদের সান্ত্বনা দেন। বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসীকল্যাণ বিষয়ক সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের পক্ষে জেলা বিএনপির নেতৃবৃন্দ বাজারের ক্ষতিগ্রস্ত ২০ জন ব্যবসায়ীর হাতে নগদ অর্থ তুলে দেন।



উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্যাহ সেলিম, যুগ্ম আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক জিএস হাজী মোশারফ হোসাইন।



নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন পৌর বিএনপির যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শরীফ আহমেদ পলাশ, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি নজরুল ইসলাম সেকুল বেপারী, সাধারণ সম্পাদক ফজলুল হক বেপারী, সহ-সভাপতি হুমায়ুন কবির হুমা, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি ইসমাইল পাটওয়ারী প্রমুখ। এছাড়া পালবাজার ব্যবসায়ী নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আবুল হাসেম পাটওয়ারী, হালিম মিয়া, শামছুল হক পাটওয়ারী, মধু পোদ্দার, হারুনুর রশিদ পাটওয়ারী, মিজানুর রহমান প্রমুখ।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। যখন তাদেরকে বলা হয়, আল্লাহ তোমাদেরকে যা দিয়েছেন, তা থেকে ব্যয় কর। তখন কাফেররা মুমিনগণকে বলে, ইচ্ছা করলেই আল্লাহ যাকে খাওয়াতে পারতেন, আমরা তাকে কেন খাওয়াব? তোমরা তো স্পষ্ট বিভ্রান্তিতে পতিত রয়েছ।

৪৮। তারা বলে, তোমরা সত্যবাদী হলে বল এই ওয়াদা কবে পূর্ণ হবে?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন শিক্ষিত লোক নিঃসন্দেহে সম্পদশালী লোক।              


-লা ফন্টেইন।


হে স্ত্রীলোকগণ! তোমাদের জন্যে কি রূপার গহনা নাই? তোমাদের মধ্যে যে স্ত্রী লোক সোনার গহনা পরিয়া প্রকাশিত করে, তাহাকে উহার দ্বারাই শাস্তি প্রদান করা হইবে।


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯১৯৭০৪
পুরোন সংখ্যা