চাঁদপুর, সোমবার ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ৮ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ফ্রান্সের পত্রিকায় হযরত মুহাম্মদ (সাঃ)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদ
মতলব উত্তরে আহলে সুন্নাত ওয়াল জামাতের মানববন্ধন
মাহবুব আলম লাভলু
২৬ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফ্রান্সের রাষ্ট্রীয় অর্থায়নে সংবাদপত্রে হযরত মুহাম্মদ মোস্তফা (সাঃ)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে মতলব উত্তর আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।



২৫ অক্টোবর রোববার সকালে মতলব উত্তর থানার সামনের রাস্তায় মানববন্ধনে বক্তব্য রাখেন অধ্যক্ষ হাফেজ রফিকুল ইসলাম, মাওলানা মুফতি মহিউদ্দিন হামিদী, মুফতি আহমদ উল্লাহ, মুফতি আনিসুর রহমান মক্কী, মুফতি শফিকুল ইসলাম, মুফতি শাহ জালাল সিদ্দিকী, মুফতি আমিনুল ইসলাম, অধ্যক্ষ ওয়ালীউল্লাহ সরকার, মাওলানা এইচএম রফিকুল ইসলাম আত্তারী, মাওলানা কামরুল হাসান, মাওলানা আব্দুল খালেক আজহারী, মাওলানা তাওহীদুল ইসলামসহ উলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের নেতৃবৃন্দ।



এর পূর্বে ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামায়াত মতলব উত্তর শাখার উদ্যোগে পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) উদ্যাপন উপলক্ষে ছেংগারচর বাজার নুরিয়া ময়দানে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। বক্তারা বলেন, ফ্রান্স সরকার রাষ্ট্রীয়ভাবে পুলিশ পাহারায় মুহাম্মদ (সাঃ)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে। কারণ মুসলমানরা তাদের নবী মুহাম্মদ (সাঃ)কে প্রাণের চেয়ে বেশি ভালোবাসে। নবীজির অবমাননা মুসলমানগণ কিছুতেই বরদাশত করবে না। ফ্রান্স সরকার নবীর বিরুদ্ধে ব্যঙ্গচিত্র প্রকাশের মাধ্যমে বিশ্বমুসলিমকে উস্কে দিয়ে ধর্মযুদ্ধ বাঁধানোর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।



বক্তারা আরো বলেন, ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচারণা বন্ধ করতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে সারাবিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পরবে এবং নবীপ্রেমিকরা ফ্রান্সের পণ্যবর্জন করতে বাধ্য হবে। তিনি বিশ্বশান্তির দূত হযরত মহানবী (সাঃ)-এর অবমাননা বন্ধে ফ্রান্সের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর জন্য মুসলিম বিশ্বের প্রতি আহ্বান জানান।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৯-সূরা নাযি 'আত


৪৬ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৩। ইহা তো কেবল এক বিকট আওয়াজ,


১৪। তখনই ময়দানে উহাদের আবির্ভাব হইবে।


১৫। তোমার নিকট মূসার বৃত্তান্ত পৌঁছিয়াছে কি?


১৬। যখন তাহার প্রতিপালক পবিত্র উপত্যকা তুওয়া-য় তাহাকে আহ্বান করিয়া বলিয়াছিলেন,


 


 


সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গ ত্যাগ করে।


-ওভিড।


 


 


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ্বাস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোনো প্রকার অনিষ্ট না করে।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৪৩৯২৩
পুরোন সংখ্যা