চাঁদপুর, রোববার ৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭, ২২ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
সাংবাদিক মুশতাক ও বোরহান হত্যার প্রতিবাদে চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল
স্টাফ রিপোর্টার
০৭ মার্চ, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


লেখক ও সাংবাদিক মুশতাক আহমেদ এবং সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে চাঁদপুরে জেলা স্বেচ্ছাসেবক দল। গতকাল ৬ মার্চ শনিবার বিকেলে নবগঠিত চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ঢালী ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের নেতৃত্বে শহরের শপথ চত্বর এলাকা থেকে এ বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এসে শেষ হয়।



পরে এখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা স্বেচ্ছাসেদক দলের আহ্বায়ক হযরত আলী ঢালীর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলায়মান ঢালীর পরিচালায় বক্তব্য রাখেন সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, যুগ্ম-আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, ইখতিয়ার উদ্দিন শিশু, মাসুদ মাঝি, কামরুজ্জামান হাসানাত, খোকন মিজি, শামছুল আলম সূর্য, সামছুল আরেফিন খান, ইয়াকুব বিন ছায়েদ লিটন, মোঃ অলি আহমেদ।



বক্তারা বলেন, জনতার ভোট ছাড়া গঠিত আওয়ামী লীগের শাসন-শোষণ, নির্যাতন নিপীড়ন লাগামহীন হয়ে উঠেছে। তাদের অপকর্মের বিরুদ্ধে কলম ধরায় সাংবাদিক ও লেখক মুশতাক আহমেদকে জেলখানায় মরতে হয়েছে। মুশতাক আহমেদের মৃত্যুর জন্য ডিজিটাল নিরাপত্তা আইন দায়ী। তাই অবিলম্বে এ আইন বাতিল করার দাবি জানাচ্ছি।



বক্তারা বলেন, নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু'গ্রুপের সংঘর্ষের সময় পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যা করা হয়েছে। আমরা এই নির্মম হত্যার ধিক্কার এবং তীব্র প্রতিবাদ জানাই। একজন সাংবাদিককে এমন নির্মমভাবে হত্যা করা মানে গোটা গণমাধ্যমের টুঁটি চেপে ধরা। এই সরকার গণতন্ত্র, মানুষের ভোটের অধিকার ও মুক্তভাবে কথা বলার অধিকারের টুঁটি চেপে ধরেছে। তাই অবিলম্বে এই সরকারকে অবৈধ ক্ষমতার মসশনদ থেকে টেনে নামাতে হবে।



বক্তারা আরো বলেন, ঢাকায় আন্দোলন শুরু হয়ে গেছে। সারা বাংলাদেশে সে আন্দোলনের ঢেউ উঠেছে। চাঁদপুরে শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে কঠিন আন্দোলন গড়ে তোলা হবে। সেই আন্দোলনে শহীদ জিয়ার আদর্শের সৈনিক সকল নেতা-কর্মীকে অংশগ্রহণের আহ্বান জানাচ্ছি।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। তাহারাই বিনীত যাহারা বিশ্বাস করে যে, তাহাদের প্রতিপালকের সহিত নিশ্চিতভাবে তাহাদের সাক্ষাৎকার ঘটিবে এবং তাঁহারই দিকে তাহারা ফিরিয়া যাইবে।


 


assets/data_files/web

 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন। _সিডনি লেনিয়ার।


 


 


 


অত্যাচার কেয়ামতের দিনসমূহ অন্ধকারের কারণ হবে।


 


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩২৩১২৮৯
পুরোন সংখ্যা