চাঁদপুর, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
মাহফুজুর রহমান টুটুলের কৃতজ্ঞতা
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৩ এপ্রিল, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুলের হার্টে রিং প্রতিস্থাপন সফলভাবে সম্পন্ন হয়েছে। তিনি বর্তমানে ঢাকা বাসায় বিশ্রামে আছেন। ঢাকা ইব্রাহিম কার্ডিয়াক জেনারেল হাসপাতালে তাঁর হার্টে রিং প্রতিস্থাপন করা হয়। তাঁর এ সুচিকিৎসা এবং সুস্থতার জন্যে তিনি মহান রাব্বুল আলামিনের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।



মাহফুজুর রহমান টুটুল গত ৬ এপ্রিল হঠাৎ বুকে প্রচ- ব্যথা অনুভব করলে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে ডাক্তাররা তার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করে তাকে ঢাকা ইব্রাহিম কার্ডিয়াক জেনারেল হাসপাতালে রেফার করেন। সেদিনই তাঁকে ঢাকা নিয়ে যাওয়া হয়। সেখানে আগে থেকেই চিকিৎসার সকল ব্যবস্থা করে রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডাঃ জেআর ওয়াদুদ টিপু। তাঁর তত্ত্বাবধান এবং সার্বক্ষণিক মনিটরিংয়ে মাহফুজুর রহমান টুটুলের চিকিৎসা চলে। চিকিৎসকদের সাথে কথা বলাসহ সার্বক্ষণিক খোঁজ-খবর রাখেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। এ হাসপাতালেই তাঁর হার্টে রিং প্রতিস্থাপন করা হয়। তাঁর এই সুচিকিৎসার জন্যে তিনি বিশেষভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি ও তাঁর বড়ভাই ডাঃ জেআর ওয়াদুদ টিপু ভাইয়ের প্রতি। একই সাথে তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানসহ তার বন্ধুমহল সকলের প্রতি এবং আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল নেতা-কর্মীর প্রতি।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৬। ইহারাই হিদায়াতের বিনিময়ে ভ্রান্তি ক্রয় করিয়াছে। সুতরাং তাহাদের ব্যবসা লাভজনক হয় নাই, তাহারা সৎপথেও পরিচালিত নহে।


 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন।


-সিডনি লেনিয়ার।


 


যার মধ্যে বিনয় ও দয়া নেই, সে সকল ভালো গুণাবলি হতে বঞ্চিত।


 


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩২৪৪৬৪১
পুরোন সংখ্যা