চাঁদপুর, বুধবার ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর শিল্পী সহায়তা সমিতির আয়োজন
সদ্যপ্রয়াত কণ্ঠশিল্পী তাহমিনা হারুনের স্মরণসভা ও শিল্পীদের মাঝে ঈদসামগ্রী বিতরণ
১২ মে, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শিল্পী সহায়তা সমিতির ব্যবস্থাপনায় সদ্যপ্রয়াত চাঁদপুরের বিশিষ্ট কণ্ঠশিল্পী তাহমিনা হারুনের স্মরণে স্মরণসভা ও বিভিন্ন শিল্পীদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল ১১ মে মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের জোড় পুকুরপাড়স্থ সাহিত্য একাডেমি মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর শিল্পী সহায়তা সমিতির উপদেষ্টা মোঃ জিতু মিয়া বেপারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের বিশিষ্ট নাট্যকার ও লেখক এবং সংগঠনের উপদেষ্টা এসএম জয়নাল আবেদীন, চাঁদপুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ সোহেল রানা, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামীমা খান মুনি্ন, সংগঠনের সহ-সভাপতি উত্তম কুমার দেবনাথ, সাংগঠনিক সম্পাদক পিএম বিল্লাল প্রমুখ।



সভায় অতিথিবৃন্দ চাঁদপুরের সংস্কৃতি অঙ্গনের পরিচিতমুখ সদ্যপ্রয়াত কণ্ঠশিল্পী তাহমিনা হারুনের স্মরণে তাঁর জীবনী ও সাংস্কৃতিক কর্মকা-ের স্মৃতি তুলে ধরে আলোচনা করেন। এছাড়া বিভিন্ন শিল্পীদের মাঝে চাঁদপুর শিল্পী সহায়তা সমিতির ব্যবস্থাপনায় ঈদসামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ।



চাঁদপুর শিল্পী সহায়তা সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ নূরুল হক কমলের সভাপ্রধানে ও প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডঃ আবুল কালাম সরকারের পরিচালনায় উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আল-রাফি মাল, সাধারণ সম্পাদক সরওয়ার হোসেন, সহ-সভাপতি আবু সুফিয়ান, নতুনকুঁড়ি সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক মনসুরা আক্তার কাজল, প্রতিভা সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক মুক্তা আক্তারসহ বিভিন্ন পর্যায়ের সংস্কৃতিকর্মীরা।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। তাহারাই বিনীত যাহারা বিশ্বাস করে যে, তাহাদের প্রতিপালকের সহিত নিশ্চিতভাবে তাহাদের সাক্ষাৎকার ঘটিবে এবং তাঁহারই দিকে তাহারা ফিরিয়া যাইবে।


 


 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন। _সিডনি লেনিয়ার।


 


 


 


অত্যাচার কেয়ামতের দিনসমূহ অন্ধকারের কারণ হবে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯৮৬৩২০
পুরোন সংখ্যা