চাঁদপুর, বুধবার ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
একুশে ইয়াং ফোরামের নতুন কমিটি অনুমোদন
সভাপতি মোঃ আবু সালেহ, সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল মাহমুদ
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১২ মে, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলার অন্যতম সামাজিক সংগঠন একুশে ইয়াং ফোরামের নির্বাহী পরিষদের কমিটি পুনর্গঠন করা হয়েছে। গত ১০ মে সোমবার নির্বাহী কমিটির সভায় এ কমিটি অনুমোদন করা হয়। সংগঠনটির প্রধান উপদেষ্টা এলজিইডি ভোলা জেলার সমাজবিজ্ঞানী মোঃ মিজান সরকার। অন্য উপদেষ্টারা হলেন : পালাখাল রুস্তম আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ বিল্লাল হোসেন মোল্লা, মতলবগঞ্জ জেবি পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদিন মাস্টার, বাংলাদেশ টেলিযোগাযোগ অধিদপ্তরের সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার আব্দুল মালেক সরকার, পালাখাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সহীদ উল্যাহ পাটওয়ারী, কুমিল্লা ক্যান্টনমেন্ট কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতির প্রভাষক মাওলানা মোঃ জহিরুল ইসলাম, বাংলাদেশ সেনাবাহিনীর সার্জেন্ট মোঃ ফকরুল ইসলাম রোকন, ৪নং পালাখাল মডেল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান সদস্য মোঃ গোলাম জিলানী ও সাবেক সদস্য মোঃ হযরত আলী, উত্তর নয়াকান্দির সমাজসেবক হাজী আবদুর রহমান প্রধান, মোঃ লোকমান হোসেন প্রধান, হাজী মোঃ শহিদ উল্লাহ খান, হাজী মোঃ দুলাল মিয়া, আব্দুল লতিফ গাজী, মোঃ শাহজাহান মোল্লা, মোঃ মহসিন মিয়া, মোঃ মিজান হোসেন, মোঃ আবুল বাশার এবং মোঃ আক্তার খান।



নির্বাহী পরিষদের সভাপতি মোঃ আবু সালেহ, সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম খান, মোঃ রাসেল রানা খান, মোঃ রবি উল্লাহ প্রধান, মোঃ রফিক খান ও মোঃ সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল মাহমুদ, যুগ্ম সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম, মোঃ শাহাবুদ্দিন গাজী, মোঃ আবু সাঈদ রাসেল ও মোঃ কাউছার আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ শামিম গাজী, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ জাকির হোসেন, মোঃ সুমন গাজী, মোঃ সাইদুল ইসলাম প্রধান ও মোঃ গিয়াস উদ্দিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম খান, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল, মোঃ ইয়াছিন, মোঃ আবু তাহের খান, মোঃ মনির হোসেন, মোঃ ইউনুছ গাজী ও মোঃ আল-আমিন প্রধান, শিক্ষা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ হাবীব গাজী, সহ-শিক্ষা, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ ফয়সাল প্রধান, অর্থ বিষয়ক বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর খান, সহ-অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রাজিব আহমেদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সোহেল প্রধান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রাকিব আল হাসান খান, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রাকিব হোসেন, সমাজকল্যাণ সম্পাদক মোঃ শাহিন আহমেদ, সহ-সমাজকল্যাণ সম্পাদক মোঃ স্বপন প্রধান ও জুয়েল রানা।



কার্যকরী সদস্য হাফেজ মাওলানা সাদ্দাম হোসেন, মোঃ ঈমান হোসেন ঈমন, মোঃ জুনাঈদ খান, মোঃ হাসান খান, মোঃ জাকির প্রধান, মোঃ রিয়াদ হোসেন, মোঃ জিশান হোসেন, মোঃ রাছেল, মোঃ জিশান গাজী, মোঃ সজিব প্রধান, মোঃ নাজমুল খান, মোঃ মামুন খান, মোঃ জসিম, মোঃ মাসুদ গাজী, মোঃ জুয়েল এবং মোঃ ফরহাদ খান।



এলিট পরিষদের সমন্বয়কারী মোঃ শফিকুল ইসলাম খান, সহ-সমন্বয়কারী মোঃ ইব্রাহিম খলিল, মোঃ ইয়াছিন, মোঃ আবু তাহের খান, মোঃ মনির হোসেন, মোঃ ইউনুছ গাজী ও মোঃ আল-আমিন প্রধান, সদস্য মোঃ আল আমিন খান, মোঃ শফিক খান, মোঃ রাছেল প্রধান, মোঃ তানভীর হোসেন বাবু, মোঃ মাহাবুব আলম, মোঃ জসিম খান, মোঃ মাজহারুল ইসলাম, মোঃ আলাল খান, মোঃ নূরু উদ্দিন খান, মোঃ সাইফুল খান, মোঃ রানা, মোঃ কবির হোসেন, মোঃ জামাল হোসেন, মোঃ নবির হোসেন, মোঃ জাকির হোসেন, মোঃ শাহাবুদ্দিন, মোঃ নাছির হোসেন গাজী, মোঃ ইসমাইল হোসেন গাজী, মোঃ ওসমান গণি গাজী, মোঃ মামুন হোসেন গাজী, মোঃ সাইফুল ইসলাম গাজী, মোঃ মনির হোসেন হাজী, মোঃ জাকির হোসেন গাজী, মোঃ সোলাইমান গাজী, মোঃ জহির হোসেন, মোঃ রাছেল, মোঃ রুবেল, মোঃ এমরান প্রধান, মোঃ সাদ্দাম প্রধান, মোঃ হানিফ গাজী, মোঃ মামুন প্রধান, মোঃ ওসমান প্রধান এবং মোঃ শাহপরান।



সাধারণ পরিষদ উত্তর নয়াকান্দি শাখার সমন্বয়কারী মোঃ ফরহাদ খান, সহ-সমন্বয়কারী মোঃ জাহিদুল ও মোঃ রিমন, সদস্য মোঃ ইসমাইল, মোঃ রায়হান, মোঃ মেহেদী হাসান, মোঃ জাবেদ ওমর, মোঃ আরিফ হোসেন এবং মোঃ সাকিব খান।



সাধারণ পরিষদ উত্তর আশারকোটা হাজী বাড়ি শাখার সমন্বয়কারী মোঃ রাজিব আহমেদ, সহ-সমন্বয়কারী মোঃ নাঈম ইসলাম ও মোঃ মামুন হোসেন, সদস্য মোঃ রিয়াজুল হক, মোঃ শাহজালাল, মোঃ পারভেজ, মোঃ ইয়াছির হোসেন, মোঃ সুজন আহমেদ এবং মোঃ জিলানী।



সাধারণ পরিষদ উত্তর পালাখাল শাখার সমন্বয়কারী মোঃ জিসান গাজী, সহ-সমন্বয়কারী মোঃ শাহিন গাজী ও মোঃ বাইজিদ গাজী, সদস্য মোঃ জিলানী গাজী, মোঃ নূরুজ্জামান, মোঃ জুবায়ের গাজী, মোঃ সোহাগ গাজী, মোঃ রাবি্ব গাজী, মোঃ পারভেজ, মোঃ ইব্রাহিম খলিল গাজী, মোঃ মেহেদী হাসান, মোঃ আনাছ গাজী, মোঃ সফি উল্লাহ, মোঃ ইউসুফ গাজী এবং মাসুম গাজী।



উল্লেখ্য, ২০১৪ সালের ৯ এপ্রিল কচুয়ার-উত্তর নয়াকান্দিতে শিক্ষা, ক্রীড়া ও সামাজিক উন্নয়নমূলক কাজ করার লক্ষ্য নিয়ে একুশে ইয়াং ফোরাম সংগঠনটি আত্মপ্রকাশ করে। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই সাফল্যের সাথে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। তাহারাই বিনীত যাহারা বিশ্বাস করে যে, তাহাদের প্রতিপালকের সহিত নিশ্চিতভাবে তাহাদের সাক্ষাৎকার ঘটিবে এবং তাঁহারই দিকে তাহারা ফিরিয়া যাইবে।


 


 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন। _সিডনি লেনিয়ার।


 


 


 


অত্যাচার কেয়ামতের দিনসমূহ অন্ধকারের কারণ হবে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯১২৮১৩
পুরোন সংখ্যা