চাঁদপুর, বুধবার ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
কচুয়ার বিতারা ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শরীফুল ইসলাম সরকারের উদ্যোগে
মতলব দক্ষিণে পত্রিকার হকার, গরিব, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদসামগ্রী বিতরণ
মতলব ব্যুরো
১২ মে, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি, কুয়েত প্রবাসী ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বৃহত্তম ৩নং বিতারা ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোঃ শরীফুল ইসলাম সরকারের উদ্যোগে মতলব দক্ষিণে পত্রিকার হকার, গরিব, অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল ১১ মে মতলব বাজারের স্থানীয় দিবাকণ্ঠ পত্রিকা কার্যালয়ে হকারদের মাঝে এ ঈদসামগ্রী বিতরণ করা হয়। পরে নবকলস আদর্শ স্কুল সংলগ্ন এলাকায় গরিব, অসহায় ও কর্মহীন দেড় শতাধিকের ঈদসামগ্রী বিতরণ করা হয়। এ সময় সাপ্তাহিক দিবাকণ্ঠের সম্পাদক ও রোটারী ক্লাব অব মতলবের সভাপতি রোটাঃ শ্যামল চন্দ্র দাস, দৈনিক চাঁদপুর কণ্ঠের মতলব ব্যুরো ইনচার্জ ও ক্লাবের সেক্রেটারি রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির, মতলব দক্ষিণ উপজেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক লীগের সভাপতি মোঃ জালাল উদ্দিন খান, পত্রিকার হকার সমিতির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন হোসেন প্রমুখ।



এ সময় মোঃ শরীফুল ইসলাম সরকার বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা গ্রামের প্রান্তিক জনগোষ্ঠীর ঈদ উপহার পেঁৗছিয়ে দিয়েছেন। তারই ধারাবাহিকতায় আমিও আমার ব্যক্তিগত পক্ষ থেকে ঈদ উপহার প্রদান করলাম। আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্যে দোয়া করবেন। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদ্যাপন করবেন। নিজে সুস্থ থাকুন, অপরকে সুস্থ রাখুন। পরে তিনি পত্রিকা বিলিকারকদের মাঝে মাস্ক বিতরণ করেন।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। তাহারাই বিনীত যাহারা বিশ্বাস করে যে, তাহাদের প্রতিপালকের সহিত নিশ্চিতভাবে তাহাদের সাক্ষাৎকার ঘটিবে এবং তাঁহারই দিকে তাহারা ফিরিয়া যাইবে।


 


 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন। _সিডনি লেনিয়ার।


 


 


 


অত্যাচার কেয়ামতের দিনসমূহ অন্ধকারের কারণ হবে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৪১০৮৬
পুরোন সংখ্যা