চাঁদপুর, বুধবার ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
তারুণ্যের অগ্রদূত-এর ভালোবাসার উপঢৌকন বিতরণ
প্রেস বিজ্ঞপ্তি
১২ মে, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


করোনাকালীন পরিস্থিতিতে অসহায় মানুষের ঈদ আনন্দকে রঙিন করার ক্ষুদ্র প্রয়াসে তারুণ্যের অগ্রদূত বিতরণ করে 'ভালোবাসার উপঢৌকন'। গতকাল ১১ মে মঙ্গলবার চাঁদপুর পুরাণবাজার ডিগ্রি কলেজের মনোরম ক্যাম্পাসে ২টি পর্বে এ উপঢৌকন বিতরণ করা হয়। প্রথম পর্বে লায়ন মাহমুদ হাসান খানের সভাপ্রধানে বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ২০টি পরিবারের মাঝে ১ মাসের খাদ্যসামগ্রী তুলে দেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল। এ সময় উপস্থিত ছিলেন পুরাণবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, চাঁদপুর সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও সংগঠনের উপদেষ্টা আতিকুর রহমান ও প্রভাষক মহসিন শরীফ, বিশিষ্ট ব্যবসায়ী নাজিমুল ইসলাম এমিল ও বিশিষ্ট ব্যবসায়ী শামীম সরকার।



প্রধান অতিথির বক্তব্যে মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল তারুণ্যের অগ্রদূত-এর এ রকম সমাজসেবামূলক কাজের ভূয়সী প্রশংসা করেন।



দ্বিতীয় পর্বে ভালোবাসার উপঢৌকন হিসেবে তারুণ্যের অগ্রদূত ডাকাতিয়া শাখার ২০ জন শিক্ষার্থীদের মাঝে ঈদের নতুন পোশাক তুলে দেয়া হয়। সংগঠনের উপদেষ্টা সাংবাদিক ফারুক আহম্মদের সভাপ্রধানে এই পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।



সংগঠনের সহ-সভাপতি মিঠুন চন্দ্র ত্রিপুরার সঞ্চালনায় বক্তব্য রাখেন নির্দেশক সাখাওয়াত ইমন, প্রতিষ্ঠাতা সভাপতি ভিভিয়ান ঘোষ, সভাপতি নূরুল কাদের এবং সাধারণ সম্পাদক ইমরান খান, যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা খান, শ্রীকান্ত রায়, সহ-সাংগঠনিক সম্পাদক সুমাইয়া দিদার শিমু, দপ্তর সম্পাদক নিজাম শেখ, সমাজকল্যাণ সম্পাদক বৈশাখী রায়, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সামান্তা দিদার মারিয়া, সদস্য দিগন্ত সাহা দীপ্ত, জয় সাহা, নজরুল ইসলাম বাবু, মেহরাবুল মাহাবুব, রানা দাস, প্রিতি মজুমদারসহ সংগঠনের অন্য সদস্যবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। তাহারাই বিনীত যাহারা বিশ্বাস করে যে, তাহাদের প্রতিপালকের সহিত নিশ্চিতভাবে তাহাদের সাক্ষাৎকার ঘটিবে এবং তাঁহারই দিকে তাহারা ফিরিয়া যাইবে।


 


 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন। _সিডনি লেনিয়ার।


 


 


 


অত্যাচার কেয়ামতের দিনসমূহ অন্ধকারের কারণ হবে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৫২১৭৮
পুরোন সংখ্যা