চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২২, ২০:৪১

পুলিশের এএসআইয়ের হামলায় আইনজীবী রক্তাক্ত

স্টাফ রিপোর্টার
পুলিশের এএসআইয়ের হামলায় আইনজীবী রক্তাক্ত

চাঁদপুরে শহরে পুলিশের একজন এএসআই'র হামলায় একজন আইনজীবী রক্তাক্ত হয়ে আহত হয়েছে। বর্তমানে ওই আইনজীবীকে চাঁদপুর সদর হাসপাতালের পেইং বেডে চিকিৎসা দেয়া হচ্ছে। ১৭ জানুয়ারি সোমবার দুপুরে শহরের বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আহত আইনজীবীর নাম অ্যাডঃ আবদুল্লাহ হিল বাকী। তিনি চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি এবং ওই পুলিশ ছিলেন চাঁদপুর সদর মডেল থানার এএসআই হিমন। চিকিৎসা প্রসঙ্গে, চাঁদপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মিজানুর রহমান বলেন, তার মাথায় ৩টি সেলাই দেয়া হয়েছে। আমরা চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি দিয়েছি।

ঘটনা প্রসঙ্গে আহত আইনজীবী অ্যাডঃ আবদুল্লাহ হিল বাকী সাংবাদিকদের বলেন, আমি কোর্ট থেকে কাজ শেষে ফেরার পথে দেখলাম ওই পুলিশ ২ জন সাধারণ লোককে পেটাচ্ছেন। আমি তখন তাকে লোকগুলোকে পেটানোর কারন জানতে চাইলে কোনো কিছু বুজে উঠার আগেই হেলমেট দিয়ে মাথায় আঘাত করে। আমি তখন আইনজীবীর ইউনিফর্ম পরা ছিলাম। এখন এই বিষয়ে আইনগত ব্যবস্থা নিবো কিনা তা সার্বিক বিষয় পর্যালোচনা করছি।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার এএসআই হিমন জানান, ঘটনাটি অনাকাঙ্খিত এবং ভুল বুজাবুজি। আমার হেলমেটটি মাথা থেকে খুলতে গেলে ওই আইনজীবীর মাথায় ভুলবশত লেগে যায়। এতে তিনি আহত হন। আমি এ ঘটনায় সম্পূর্ণ অনুতপ্ত।

এদিকে, আইনজীবী আহত হওয়ার খবর পেয়ে হাসপাতালে আহত আইনজীবীকে দেখতে আসেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ আব্দুল্লা আল মামুন, চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিমুল্লা সেলিম, যুগ্ম আহ্বায়ক দেওয়ান সফিকুজ্জামান, মুনির চৌধুরী, চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশিদসহ বিভিন্ন পর্যায়ের লোকজন।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি আবদুর রশীদ বলেন, বিষয়টি সম্পূর্ণ অনাকাঙ্খিত এবং ভুল বুজাবুজি। আমরা আইনজীবী সমিতির সাথে আলোচনা করে বিষয়টি দেখছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়