চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ১৮:১৮

হাজীগঞ্জে ইউপি পুরুষ সদস্যের বিরুদ্ধে নারী সদস্যের জিডি ! 

হাজীগঞ্জে ইউপি পুরুষ সদস্যের বিরুদ্ধে নারী সদস্যের জিডি  ! 
কামরুজ্জামান টুটুল

হাজীগঞ্জের বাকিলা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সাবেক নারী সদস্য ( মেম্বার) শ্লীলতাহানীর ভয়ভীতি ও পরিষদে না আসার জন্য ভয়ভীতি প্রদর্শন করার অভিযোগে সাধারন ডায়েরী করা হয়েছে। বর্তমান ও সাবেক ইউপি সদস্য রবিউল আলম অরুনের (৩৮) বিরুদ্ধে ডায়েরিটি করেন একই পরিষদের সাবেক সদস্য লুৎফা বেগম (৪৩)। ডায়েরি নং: ১৪০৬/ ২৬.০১.২০২২ খ্রি:। এতে স্বাক্ষী করা হয়েছে বর্তমান ইউপি সদস্য হান্নানসহ তিনজনকে। লুৎফা বেগম বাকিলা ইউনিয়নের রাধাসার গ্রামের বড়বাড়ির কামাল হোসেন বুলুর স্ত্রী ও রবিউল আলম অরুন একই গ্রামের আ: রাবেকের ছেলে।

লুৎফা বেগমের দায়ের করা ডায়েরির সূত্রে জানা যায়, গত ২৪ জানুয়ারী লুৎফা বেগম নিজের ব্যক্তিগত কাজের জন্য ইউনিয়ন পরিষদে যায়। এ সময় সদস্য রবিউল আলম অরুন সাবেক এই নারী সদস্যকে দেখে উত্তেজিত হয়ে অশ্লীলভাষায় গালমন্দ করে। এ সময় এই নারী সদস্য গালমন্দের প্রতিবাদ করলে ক্ষিপ্ত ও উত্তেজিত হয়ে রবিউল আলম অরুন মারধর করতে উদ্যত হলে উপস্থিত লোকজনের সহায়তায় প্রানে রক্ষা পাই।

এ সময় বিবাদী রবিউল আলম অরুন বাদী লুৎফা বেগমকে ইউনিয়ন পরিষদে না যাওয়াসহ উক্ত ঘটনা নিয়ে বাড়াবাড়ি করলে মান-সন্মান হানি করার হুমকি দেখায়। লুৎফা বেগম নিরাপত্তাহীনতার কারনে থানায় সাধারন ডায়েরিটি করেন বলে সাধারন ডায়েরিতে উল্লেখ করেন।

পুরো বিষয়টি অস্বীকার করে ইউপি সদস্য রবিউল আলম অরুন দাবী করে চাঁদপুর কন্ঠকে জানান, পরিষদে সেবা নিতে আসা অনেকের সামনে ঐ নারী সদস্যের সাথে আমার কথা হয়েছে। মূলত সাবেক এই নারী সদস্য এলাকার লোকজনের কাজ করে দিবে বলে টাকা পয়সা হাতিয়ে নেয় যা আমাদের পরিষদের বদনাম হয়। এ জাতীয় কাজ না করার জন্য তাকে আমি নিষেধ করেছি মাত্র।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়