চাঁদপুর, রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ জিলকদ ১৪৪৩  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বৃহৎ র‌্যালি আল-আমিন একাডেমি ও চেয়ারম্যান সেলিম খানের
  •   পদ্মা সেতুর থিম সং-এর গীতিকার কবির বকুলকে শিক্ষামন্ত্রীর অভিনন্দন
  •   হাইমচরে পানিতে ডুবে শিশুর করুণ মৃত্যু
  •   শনিবার চাঁদপুরে পাঁচজনের করোনা শনাক্ত
  •   মতলব উত্তরে নৌকাডুবি ॥ নিখোঁজ ১

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২২, ২২:৩৬

শেরপুরে বন্ধ কক্ষ থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
শেরপুরে বন্ধ কক্ষ থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার

শেরপুরের শ্রীবরদীতে বসতঘরের একটি বন্ধ কক্ষ থেকে আব্দুল আউয়াল বুলবুল (৪০) নামে এক প্রকৌশলীর লাশ উদ্ধার করা হয়েছে। ১৯ ফেব্রুয়ারি শনিবার রাতে পৌর শহরের মধুরাদি এলাকার বুলবুলের ভাড়াটিয়া বাসার তিনতলার একটি কক্ষ থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। বুলবুল টাঙ্গাইলের করটিয়ার মৃত শামছুল সওদাগরের ছেলে। রবিবার ময়নাতদন্তের জন্যে লাশ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে বুলবুলের রহস্যজনক মৃত্যুতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের একটি প্রজেক্টের এপিআর ঠিকাদারি প্রতিষ্ঠানে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন আব্দুল আউয়াল বুলবুল। প্রায় এক বছর যাবত শ্রীবরদী পৌরসভার সাতানী শ্রীবরদী মহল্লার আবুল কাশেমের বাড়ির ৩ তলার একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করতেন তিনি। শনিবার সন্ধ্যা থেকে তিনি কারো ফোন রিসিভ করছিলেন না। পরে ঠিকাদারের লোকজন বাড়িতে গিয়ে ওই কক্ষের দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পায়। অনেক ডাকাডাকি করার পরেও সাড়া না পাওয়ায় জানালা দিয়ে তার লাশ বিছানায় পড়ে থাকতে দেখেন তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই কক্ষের দরজা কেটে ভিতরে প্রবেশ করে লাশ উদ্ধার করে।

এপিআর ঠিকাদারি প্রতিষ্ঠানের শ্রমিক অনিল বলেন, গত শুক্রবারও তার সাথে কথা হয়েছে। শনিবার সন্ধ্যায় ফোন দিয়ে তাকে না পেয়ে আমরা এসে দেখি ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। পরে জানালা দিয়ে তার লাশ দেখে থানায় খবর দেয়া হয়।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ওই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়