সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি-এইচএসসি পরীক্ষার সময়সূচি প্রকাশ

প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১৯:৫১

চাঁদপুর জেলা জজসহ চার বিচারক করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার
চাঁদপুর জেলা জজসহ চার বিচারক করোনায় আক্রান্ত

চাঁদপুর সিভিল সার্জন অফিস সুত্রে জানা যায়, করোনায় নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুরের জেলা ও দায়রা জজ এসএম জিয়াউর রহমান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.কামাল হোসাইন, সহকারী জজ ফাতেমা তুজ জোহরা ও চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক দাউদ হোসেন চৌধুরীর করোনা পজিটিভ ধরা পড়েছে।

তবে এদের মধ্যে চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক দাউদ হোসেন চৌধুরীর অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়। কারণ তার ফুসফুস ৬০ ভাগ ক্ষতিগ্রস্ত হয়ে অক্সিজেন লেভেল কমে গেছে। এদিকে পরপর দু'বার করোনা পজিটিভ হন জেলা ও দায়রা জজ। তিনিসহ অন্য দু' বিচারক বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন।

এদিকে চাঁদপুরে গত ২৪ ঘন্টায় ২৫০শয্যা সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশনে করোনায় আরো ৫ জন ও উপসর্গ নিয়ে আরো ১ জনসহ মোট ৬জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘন্টায় ৩৯৯টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৫৮ জনের করোনা শনাক্ত হয়।

চাঁদপুর সিভিল সার্জন ডা.সাখাওয়াত উল্লাহ বলেন,শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত করোনা ও উপসর্গ নিয়ে আরও ৬ জনের মৃত্যু হয়। এ নিয়ে চাঁদপুর জেলায় বসবাসকারী মোট ৩৪৭ জনের করোনায় মৃত্যু হয়েছে। এর মধ্যে চাঁদপুরে ১৫৪জন এবং বাকীরা আক্রান্ত হওয়ার পর ঢাকা ও কুমিল্লায় নেয়ার পর মৃত্যু বরণ করেন।

আজ গত ২৪ ঘন্টায় নতুন ১৫৮ জনের করোনা নিশ্চিত করা হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ৫৫ জন, মতলব দক্ষিণে ৭ জন, হাজীগঞ্জে ১৩ জন, ফরিদগঞ্জে ২১ জন, শাহরাস্তিতে ২৮ জন, কচুয়ায় ১১ জন, হাইমচরে ১৮ জন ও মতলব উত্তরে ৫ জন ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়