চাঁদপুর, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বিজয়ের মাস ডিসেম্বর শুরু
  •   হাজীগঞ্জের কিউসি টাওয়ারে আগুন :  আহত ১০ 
  •   ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদ ২৩০৯
  •   করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়ার সুপারিশ
  •   চাঁদপুর শহরে বিদ্যুৎষ্পৃষ্টে এক যুবকের শরীর জ্বলসে গেছে

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২২, ১২:০৪

চাঁদপুর ডিএনসি'র অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার
চাঁদপুর ডিএনসি'র অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর লঞ্চ ঘাট সড়কের নিশি বিল্ডিং এলাকায় অভিযান চালিয়ে ১৬ কেজি গাঁজা ১০ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়।

সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন বিষয়টি নিশ্চিত করে বলেন, তার সার্বিক তত্ত্বাবধানে ১২ সেপ্টম্বর, ২০২২ খ্রিঃ তারিখ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার সময় পরিদশর্ক বাপন সেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর নেতৃত্বে টীম চাঁদপুর সদর মডেল থানাধীন উত্তর শ্রীরামদী নিশি বিল্ডিং এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

এ সময় আসামী মোঃ হানিফ মিয়া (৪৫), পিতা- মৃত মোঃ কালা মিয়া, মাতা-হাছনা বেগম, স্থায়ী সাং- কাটা বিল( বোরকা মজিব মিয়ার বাড়ী/ নোয়াখালী কালা মিয়ার বাড়ী), কুমিল্লা সিটি কর্পো রেশন, থানা- কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা এবং ২নং আসামী মোঃ সাজলমিয়া (২৮), পিতা- মৃত আবুল হোসেন, মাতা- মৃত নুরজাহান বেগম, স্থায়ী সাং- লেী কোনা গোবিন্দ পুকুর পাড়,(মনু মিয়ার বাড়ী/আড়তদার জাকির হোসেনের বাড়ী),কুমিল্লা সিটি কর্পো রেশন, থানা- কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা উভয়কে মোট ০৪ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। উক্ত মামলায় উপ- পরিদর্শক মোহাম্মদ মজিবর রহমান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অপর আরেক অভিযানে সাড়ে ১১টায় একই টীম ওই এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামী মোঃ জুম্মান মিয়াজি (২৩), পিতা- মোঃ রিপন মিয়াজি, মাতা-শান্তি বেগম, স্থায়ী সাং-কালিয়াইশ (মিয়াজি বাড়ী), ২নং নায়েরগাঁও (দক্ষিণ) ইউনিয়ন, থানা-মতলব দক্ষিণ, জেলা- চাঁদপুর এবং আসামী মোঃ আফফান (২৮), পিতা- মোঃ শাহজান, মাতা- রাশিদা বেগম, স্থায়ী সাং- কালিয়াইশ (লতিফ প্রধানিয়া বাড়ী), ২নং নায়েরগাঁও (দক্ষিণ) ইউনিয়ন, থানা-মতলব দক্ষিণ, জেলা- চাঁদপুর উভয়কে মোট ১২ কেজি গাঁজা ও ১০ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এ ঘটনায়ও চাঁদপুর সদর মডেল থানায় মামলা একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়