চাঁদপুর, সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানি ১৪৪৩  |   ২২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার নিজেই ব্যালটে সিল মারতে থাকেন

প্রকাশ : ১০ অক্টোবর ২০২১, ১৯:৫৬

ফলোআপ

কচুয়ায় মাসুদ হত্যায় জড়িত থাকার অভিযোগে একজন গ্রেফতার

মোহাম্মদ মহিউদ্দিন/মেহেদী হাসান
কচুয়ায় মাসুদ হত্যায় জড়িত থাকার অভিযোগে একজন গ্রেফতার

কচুয়ায় যুবক মাসুদ মোল্লা (১৮) হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে শাকিব হোসেন (২১) নামের এক যুবককে আটক করেছে কচুয়া থানা পুলিশ। শনিবার মধ্যরাতে কচুয়া থানার এসআই আরিফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের শাসনপাড়া গ্রামের আবুল কালাম পাটওয়ারীর ছেলে শাকিব হোসেনকে আটক করে।

উল্লেখ্য, শাসনপাড়া গ্রামের মোল্লা বাড়ির মাসুদ মোল্লা পাশর্^বর্তী বাড়ির নবীর হোসেনের ছেলে শাওনকে (২৫) এক মাসের জন্য ১ হাজার টাকা ধার দেয়। মাস পেরিয়ে গেলেও পাওনা টাকা ফেরত না দেওয়ায় গত ২ অক্টোবর এ নিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা ও মারধরের ঘটনা ঘটে। পরদিন ৩ অক্টোবর সকালে শাওন মাসুদ মোল্লাকে তার পাওনা বুঝিয়ে দেয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নেয়। ওই দিন বিকালে স্থানীয়রা মাসুদের লাশ ভাসমান অবস্থায় শাসনপাড়া গ্রামের রেনু পাটওয়ারীর পুকুরে দেখতে পায়। এ ঘটনায় মাসুদ মোল্লার পিতা রুহুল আমিন বাদী হয়ে শাওনকে প্রধান আসামী করে ৪ অক্টোবর কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ০২ (১০) ২১। গত শনিবার যুবক মাসুদ মোল্লা হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

কচুয়া থানার ওসি মোঃ মহিউদ্দিন জানান, যুবক মাসুদ মোল্লার হত্যাকারী এজহার নামীয় আসামী শাওনের ঘনিষ্ঠ বন্ধু শাকিব হোসেনকে জিজ্ঞাসাবাদ শেষে সন্দিগ্ধ আসামী হিসেবে কোর্টে সোপর্দ করার মধ্য দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়