চাঁদপুর, সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানি ১৪৪৩  |   ২২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার নিজেই ব্যালটে সিল মারতে থাকেন

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২১, ০১:২০

চাঁদপুর পুলিশ লাইন্সে রাত্রিকালীন কেন্দ্রীয় রোলকল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
চাঁদপুর পুলিশ লাইন্সে রাত্রিকালীন কেন্দ্রীয় রোলকল অনুষ্ঠিত

চাঁদপুর জেলা পুলিশের রাত্রিকালীন কেন্দ্রিয় রোলকল অনুষ্ঠিত হয়েছে। ২২ অক্টোবর শুক্রবার রাতে চাঁদপুর পুলিশ লাইন্সে কেন্দ্রীয় রোলকল গ্রহণ করেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার।

উক্ত রোলকলে পুলিশ সুপার পুলিশ লাইন্স, চাঁদপুরে এসএএফ শাখায় কর্মরত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের চলমান সহিংসতা মূলক পরিস্থিতি নিয়ন্ত্রণে অত্যন্ত সতর্কতা ও দক্ষতার সহিত দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করেন এবং মোটর সাইকেল চালনোর ব্যাপারে পুলিশ সদস্যদের নিরুৎসাহিত করেন।

তিনি বলেন, আইন সবার জন্য সমান, কোন পুলিশ সদস্য ড্রাইভিং লাইসেন্স, হেলমেট ও মোটরযান রেজিস্ট্রেশন ছাড়া মোটরযান চালনা করলে তার বিরুদ্ধে ট্রাফিক আইনের পাশাপাশি বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও পুলিশ সদস্যদের কল্যাণে ব্যারাকের পরিষ্কার পরিচ্ছন্নতা, মেসের রান্না ও খাবারের মান এবং ফোর্সের বিভিন্ন সমস্যা ও ছুটির বিষয়টিও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে মর্মে অভিপ্রায় ব্যক্ত করেন।

পুলিশ সুপার জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সকলকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার আহ্বান জানান।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ মঈনুল ইসলাম পিপিএমসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়