রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্ধোধন
  •   কচুয়ায় কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
  •   স্বাক্ষর জাল করে আওয়ামীলীগের তৃণমূলের প্রার্থী তালিকা পরিবর্তনের অভিযোগ
  •   বিএনপির মানিক-শাহীন দুই গ্রুপের সাথে যুগ্ম মহাসচিবের সভা
  •   কচুয়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ : ২২ নভেম্বর ২০২১, ২৩:০৭

পুরাণবাজারে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার
পুরাণবাজারে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

চাঁদপুর পৌর ৪নং ওয়ার্ডের পুরাণবাজার পাটওয়ারী পুল এলাকা থেকে মিতু আক্তার(২৬) নামে এক নারীর লাশ স্বামীর বাড়ি থেকে উদ্ধার করেছে পুরাণবাজার ফাঁড়ি পুলিশ। ২২ নভেম্বর সোমবার সন্ধ্যায় লাশের ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত নারী ওই এলাকার মোঃ অপু ভূঁইয়ার স্ত্রী এবং উত্তর বালিয়া গ্রামের হাফেজ খা'র মেয়ে। অপু ভূঁইয়া ফরিদগঞ্জ উপজেলা পরিষদ কার্যালেয়ে খণ্ডকালীন চাকরি করছে। ঘটনার সময় স্বামী অপু বাড়িতে ছিলেন না।

খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি জানান, নিহত নারীর মৃতদেহ সুরতহাল রিপোর্ট তৈরি করে পোস্টমর্টেম এর জন্য মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট প্রাপ্তির আলোকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিহত মিতুর চাচা আলম খান জানান, প্রায় সাড়ে তিন মাস আগে তার বাড়িতেই স্থানীয় সাত্তার ভূঁইয়ার ছেলে অপুর সাথে পারিবারিক সম্মতিতে ভাতিজিকে বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে শাশুড়ি ও ননদ ভাতিজিকে জ্বালা যন্ত্রণা করেছে।ঘটনার দিন জানতে পারেন তার ভাতিজি বাথরুমে মইরা ঝুলে আছে।পরে শ্বশুড় বাড়িতে ছুটে আসেন।

এলাকা সূত্রে জানা যায়, স্থানিয় পাটওয়ারী পুল এলাকার ভূঁইয়া বাড়িতে ছাত্তার ভূঁইয়ার ছেলের বউ মিতু আক্তার বাসার বাথরুমের ভেন্টিলেটর সাথে গলায় ওড়না প্যাঁচানো ঝুলে আছে।এ অবস্থায় দেখতে পেয়ে পরিবারের এবং এলাকার লোকজন পুলিশে খবর দেয়।

পরে পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর কেএম সোহেল রানা ও এএসআই মুরশিদুল আলম সঙ্গীয় ফোর্স নিহতের সুরতহাল তৈরি করেন এবং নিহত নারীর স্বামী শাশুড়ি ননদ ও মৃত্যুর বাবা চাচার সাথে কথা বলে মৃত্যুর কারণ সম্পর্কে তথ্য সংগ্রহ করেন।

এ ঘটনায় সেখানে নারী-পুরুষ সহ অসংখ্য মানুষের ভিড় করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়