শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার
  •   মোলহেডকে বঙ্গবন্ধু পার্ক নামে অনুমোদন দিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২১, ২২:৪০

শাহরাস্তির ওয়ারুকে নৌকা প্রতীক না পেয়ে সড়ক অবরোধের ঘটনায় মামলা : আটক ৪

শাহরাস্তির ওয়ারুকে নৌকা প্রতীক না পেয়ে সড়ক অবরোধের ঘটনায় মামলা : আটক ৪
ছবি : সংগৃহিত
শাহরাস্তি ব্যুরো

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার ওয়ারুকে নৌকা প্রতীক না পেয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভের ঘটনায় পুলিশ বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০/৬০ জনকে আসামী করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় শাহরাস্তি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জনি কান্তি দে বাদী হয়ে মামলাটি দায়ের করেন। যার নং নং-১৮/২৩৬, তারিখ- ২৫ নভেম্বর। এ মামলায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার এজহার সূত্রে জানা যায়, টামটা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম মানিক নৌকা প্রতীকের মনোনয়ন না পাওয়ায় তার ইন্ধনে ৫০/৬০ জন লোক কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের উপর গাছের গুঁড়ি ফেলে টায়ারে আগুন জ্বেলে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি ও জনমনে আতংক সৃষ্টি করে।

এ মামলায় পুলিশ তাৎক্ষণিক ৪ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, ওয়ারুক গ্রামের মৃত হাবিব উল্লাহর পুত্র মোঃ হোসেন পাটোয়ারী (৪৫), একই গ্রামের মোঃ জসিম উদ্দিন পাটোয়ারীর পুত্র মেহেদী হাসান হৃদয় (২১), টামটা গ্রামের আঃ রশিদের পুত্র মোঃ সোহেল আহমেদ (২১), একই গ্রামের মোঃ জহিরুল হকের পুত্র মোঃ পারভেজ হোসেন (২০)।

শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, সড়কে বিশৃঙ্খলা, অগ্নিসংযোগ, যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি ও জনমনে আতংক সৃষ্টির অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এ মামলায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়