চাঁদপুর, রবিবার, ৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ৮ মহররম ১৪৪৪  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আমরা মানসম্মত শিক্ষা প্রত্যাশা করি
  •   বাসর রাত থেকেই নির্যাতনের শিকার পারভিন আক্তার
  •   হানারচর ইউনিয়নে মুক্তিযোদ্ধা ও অন্ধ নারীসহ ২০ জনের ভাতার টাকা আত্মসাতের অভিযোগ
  •   ময়না তদন্ত হচ্ছে ৪ মাসের শিশু শাহরিনের!
  •   জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে চাঁদপুর জেলা যুবদলের বিক্ষোভ

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২২, ২০:২৬

শেখ হাসিনার হাত ধরে আমরা উন্নয়নের পথে এগিয়ে যাব : শিক্ষামন্ত্রী

শেখ হাসিনার হাত ধরে আমরা উন্নয়নের পথে এগিয়ে যাব : শিক্ষামন্ত্রী
সিনিয়র স্টাফ রিপোর্টার

চাঁদপুর সদর উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা- ২০২২ ও প্রধানমন্ত্রীর উপহার কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।১৩ই জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ভার্চুয়ালি সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আমরা উন্নয়নের পথে এগিয়ে যাব।গ্রামীণ মানুষের উন্নয়ন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায়শই বিভিন্ন আলাপ-আলোচনায় তৃণমূল মানুষের ভাগ্যের উন্নয়ন ছাড়া বাংলাদেশের উন্নয়ন সম্ভব নয় বলে উল্লেখ করে থাকেন। তার এ কথা বলার মধ্যে কোনো খাদ নেই। কারণ তিনি যে এই তৃণমূল মানুষদেরই নেতা, তাদেরই প্রতিনিধি। তিনি ছাড়া তাদের কথা আর কে ভাবতে পারেন?সেই জনগোষ্ঠীকে বাদ দিয়ে যেমন বাংলাদেশের উন্নয়ন চিন্তা করা যায় না, তেমনি সম্ভবও নয়। এক কথায় বলতে হয়, পুরো দেশের উন্নয়নের অর্থ গ্রামীন জনগোষ্ঠীর ভাগ্যের উন্নয়ন ঘটানো। তাই সবাইকে সরকারের উন্নয়ন কাজগুলো জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য জনপ্রতিনিধিদের কাজ করার আহ্বান জানান।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নূরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহি অফিসার সানজিদা শাহনাজ এর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা চেয়ারম্যানদের পক্ষ থেকে বক্তব্য রাখেন বাগাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন বিল্লাল প্রমুখ।

সভাপতির বক্তব্যে নুরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন, আমরা জবাবদিহিতার মধ্য থাকতে চাই। সবাই সমন্বয় করে চাঁদপুর হাইমচর আসনের উন্নয়নের উপকার আমাদের মানীয় মন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপির নেতৃত্বে ইউনিয়নের উন্নয়ন কাজগুলোকে বাস্তবায়ন করা হবে। সভায় উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাগণ,১৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সবশেষে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর উপহার শীতার্তদের মাঝে ২০০ কম্বল বিতরণ করা হয়েছে। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি'র পক্ষ থেকে দরিদ্র মানুষের হাতে এসব কম্বল তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, নিবার্হী কর্মকর্তা ও উপজেলা ভাইস চেয়ারম্যানগণ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়