চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ৩৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ০৪ মে ২০২২, ১৩:৪৫

ফরিদগঞ্জে বড় ভাইয়ের লাশ দেখে ছোট ভাইয়ের মৃত্যু

ফরিদগঞ্জ ব্যুরো
ফরিদগঞ্জে বড় ভাইয়ের লাশ দেখে ছোট ভাইয়ের মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে বড় ভাইয়ের লাশ দেখে ছোট ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। বুধবার ৪ মে সকালে পৌর এলাকার ওয়ালী উল্যা ডাক্তার বাড়িতে এ ঘটনা ঘটে। দু’ভাইয়ের মৃত্যুর খবরে এলাকা জুড়ে শোকের মাতম বইছে। সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, ওই বাড়ির মৃত বিল্লাল হোসেন’র বড় ছেলে তারেকুল ইসলাম রুবেল (২৬) বুধবার (৪মে) সকাল নিজ বাড়ির পশ্চিম পাশে নিজের চাষকৃত মাছের ঘের দেখতে যায়। কিন্তু দু’ঘন্টায়ও ঘরে ফিরে না আসায় খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের একটি বাগানে রুবেলকে পরেড় থাকতে দেখতে পায় স্থানীয়রা। এ সময় তাকে উদ্ধার করে হাসপতালে নেওয়ার পথে তার ছোট ভাই সোহেল হোসেন (২৪) ভাইয়ের লাশ দেখে মাটিতে লুটিয়ে পড়ে । এ অবস্থায় দু’জনকেই উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। তবে কি কারনে বড় ভাই তারেকুল ইসলাম রুবেলের মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক মো. মুজাম্মেল হোসেন জানিয়েছেন, দুই সহোদরকে হাসপাতালে নিয়ে আসলেও তাদের মৃত পাওয়া যায়। ধারণা করা হচ্ছে হাসপাতালে নিয়ে আসার পুর্বেই তাদের মৃত্যু হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ থানা পুলিশের কাছে উভয়ের মৃতদেহ হস্তান্তর করে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন গাজী জানান, দুই সহোদরই আমার পুরাতন বাড়ির ছেলে। বড় ভাইয়ের মৃত্যু শোক সইতে না পেরে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। তাই থানা পুলিশের কাছে অনুরোধ করে ছোট ভাইয়ের লাশ বাড়িতে নিয়ে যাওয়ায় হয়ে যাওয়া হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আমরা দু’জনের মৃত দেহ উদ্ধার করেছি। তবে স্থানীয় জনপ্রতিনিধি ও তার স্বজনরা ছোট ভাই সোহেল’র স্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করার কারণে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে। রুবেল’র মৃত্যুর কারণ নিশ্চিত করা জন্যে তার লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়