চাঁদপুর, রবিবার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মহররম ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   পাঁচ দফা জানাজা শেষে হাজীগঞ্জ উপজেলা বিএনপি সভাপতির দাফন সম্পন্ন
  •   চোর-ডাকাত আতঙ্কে কচুয়াবাসী
  •   ২ লাখ টাকার বালু পরিবহনে কোটি টাকার কার্গো ডাকাতিয়ায় ডোবার উপক্রম!
  •   গরুর গুঁতোয় ২ মোটরসাইকেল আরোহী জখম
  •   চাঁদপুর মাছঘাটে কমে গেছে ইলিশের সরবরাহ

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ০০:০০

চাঁদপুর রোটারী ক্লাবের ২০২২-২৩ রোটারী বর্ষের ফার্স্ট ডে সেলিব্রেশন

রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

----------জেলা প্রশাসক কামরুল হাসান

রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

সারা বাংলাদেশের সপ্তম রোটারী ক্লাব হিসেবে চাঁদপুর জেলায় রোটারী আন্দোলনকে বেগবান করছে চাঁদপুর রোটারী ক্লাব। ১ জুলাই শুক্রবার চাঁদপুর রোটারী ভবনের ডাঃ নূরুর রহমান কনফারেন্স হলে বিভিন্ন সেবামূলক প্রকল্পের মাধ্যমে নূতন রোটারী বর্ষের প্রথম দিনটি পালন করে এই রোটারী ক্লাব। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান।

সেবামূলক প্রকল্পগুলো ছিলো : চলন অক্ষম রোগীকে হুইল চেয়ার বিতরণ, অঙ্গহানি প্রতিবন্ধীকে চিকিৎসা সহায়তা, দুরারোগ্য রোগীদের চিকিৎসা প্রণোদনা, অসমর্থ হৃদরোগীকে চিকিৎসা অব্যাহতকরণ সেবা, অসচ্ছল মেধাবী শিক্ষার্থী প্রণোদনা ইত্যাদি।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, চাঁদপুর রোটারী ক্লাব আজ এতগুলো ভালো কাজ করেছে, যা এখানে না আসলে বুঝতে পারতাম না। রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়। তবে আমরা যাদের সেবা দিচ্ছি তাদের পরবর্তীতে খোঁজ নেয়াও আমাদের সেবারই একটি অংশ। যেসব গরিব মেধাবীকে আর্থিক প্রণোদনা দেয়া হচ্ছে আমি আশা করবো পরবর্তীতেও আপনারা তাদের খোঁজ-খবর রাখবেন। আমরা যদি পরিবারকে একটি দেশ মনে করে সেবা প্রদান করি তাহলে সত্যি এ দেশ অনেক সুন্দর হবে।

চাঁদপুর রোটারী ক্লাবের বিভিন্ন সেবামূলক প্রকল্পের সাফল্য তুলে ধরে বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ কাজী শাহাদাত।

ক্লাব সেক্রেটারী রোটাঃ পীযূষ কান্তি বড়ুয়ার পরিচালনায় ও সভাপতি রোটাঃ খোরশেদ আলম পাটোয়ারী কাঞ্চনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ডেপুটি গভর্নর রোটাঃ সাইয়েদুল ইসলাম বাবু, অ্যাসিস্ট্যান্ট গভর্নর রোটাঃ পিপি নাসির উদ্দিন খান, আইপিপি রোটাঃ শাহেদুল হক মোরশেদ, রোটাঃ পিপি মোঃ জাকির হোসেন ও রোটাঃ অ্যাডঃ ইকবাল-বিন-বাশার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটাঃ পিপি আলহাজ্ব মোঃ হাফিজ মিয়া, রোটাঃ পিপি নজরুল আমিন চৌধুরী, রোটাঃ অ্যাডঃ শরীফ মাহমুদ ফেরদৌস শাহীন, রোটাঃ নজরুল ইসলাম, রোটাঃ মোস্তফা ফুল মিয়া, রোটাঃ অ্যাডঃ পলাশ মজুমদার, রোটাঃ উজ্জ্বল হোসাইন, রোটাঃ মাহবুবুর রহমান সুমন, রোটাঃ রফিকুল ইসলাম, নাজমুল ইসলাম এমিল, রোটাঃ শাহানা ইসলাম, রোটাঃ হাবিবুর রহমান পাটোয়ারী, রোটাঃ অ্যাডঃ শাহাদাত হোসেন, রোটাঃ মহসিন পাঠান, রোটাঃ আব্দুল্লাহ আল মামুন, রোটাঃ মানিক লাল দেবনাথ, রোটাঃ ফয়েজ আহমেদ, রোটাঃ সাইফুল ইসলাম, রোটাঃ রেদওয়ান রহমতুল্লাহ সম্রাট।

এরপর প্রধান অতিথিকে ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়া ফুলেল শুভেচ্ছা জানান চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাব, চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাব ও চাঁদপুর রূপসী রোটর‌্যাক্ট ক্লাবের নেতৃবৃন্দ।

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়