চাঁদপুর, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা
  •   হাইমচরে রাতভর পাহারা দিয়েও রক্ষা হয়নি চরের মাটি
  •   বড়স্টেশন মেঘনায়  ট্রলারের ধাক্কায় নিঁখোজ জেলের লাশ পাঁচদিন পর উদ্ধার
  •   মতলব উত্তরে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলো না ফেরার দেশে
  •   কাল হেলিকপ্টারে মতলব উত্তরে আসছেন ড. এনায়েতুল্লাহ আব্বাসী

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২২, ২১:৩৯

মতলব উত্তরে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সাথে মতবিনিময় ও বিভিন্ন কার্যক্রমের উদ্বোধন

আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই মানুষের ভাগ্যের পরিবর্তন হচ্ছে : পরিকল্পনা প্রতিমন্ত্রী

মাহবুব আলম লাভলু
আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই মানুষের ভাগ্যের পরিবর্তন হচ্ছে : পরিকল্পনা প্রতিমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন , নারীর ক্ষমতায়নসহ বিভিন্ন উন্নয়ন সূচকে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল। আপনারা যারা চিকিৎসাসেবা দিতে কাজ করছেন আমার বিশ্বাস আপনারা সর্বোচ্চ আন্তরিকতার সাথেই কাজ করছেন। আপনাদের সেবায় একজন রোগী মানসিক ও স্বাস্থ্যগত সুস্থ হয়ে উঠতে পারে। ৪ সেপ্টেম্বর চাঁদপুরের মতলব উত্তর উপজেলা হাসপাতালের অডিটরিয়ামে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সাথে মতবিনিময় ও বিভিন্ন কার্যক্রমের উদ্বোধনী আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

|আরো খবর

প্রতিমন্ত্রী আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ অনেক ঘাত-প্রতিঘাত সহ্য করেছে, অনেক চড়াই উৎড়াই, বন্ধুর পথ পার হয়েছে। আজকে আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই মানুষের ভাগ্যের পরিবর্তন হচ্ছে। এই বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে আর কখনও কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে সেজন্যে আওয়ামী লীগের প্রত্যেকটা নেতা-কর্মী অতন্ত্র প্রহরীর মত কাজ করবে।

চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে ও ডাঃ আহসান হাবিব এবং ডাঃ মোর্শেদা মিতুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসাদুজ্জামান জুয়েল।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট, এক্স-রে, জিন এক্সপার্ট মেশিন, আল্ট্রাসনোগ্রাফি মেশিন, ল্যাব এনালাইজার ও সেল কাউন্টার মেশিন এবং ওটি ফ্যাসিলিটির উদ্বোধন করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়