চাঁদপুর, শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪  |   ১৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় রিয়া হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন
  •   কোস্টগার্ডের অভিযানে চাঁদপুর কোর্ট স্টেশনে ১৩শ’ কেজি জাটকা জব্দ
  •   ডাঃ সাজেদা পলিন নড়াইলের সিভিল সার্জন
  •   মতলবের আনন্দবাজারে অগ্নিকাণ্ডে পাঁচটি দোকান পুড়ে ২৫ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি
  •   ভাষার মাসের প্রথমদিনে বাংলায় রায় দিলেন হাইকোর্ট

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:১৩

নিসচা’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ সম্পন্ন

সরকার সড়ক নিরাপদসহ বাংলার মানুষের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন : সিনিয়র সচিব শাহ্ কামাল

অনলাইন ডেস্ক
সরকার সড়ক নিরাপদসহ বাংলার মানুষের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন : সিনিয়র সচিব শাহ্ কামাল

গত রোববার দুপুর ২টায় চাঁদপুরজমিন টাওয়ারে নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব ও বাংলাদেশ স্কাউটস এর কোষাধ্যক্ষ ড. মো: শাহ্ কামাল। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবায় ২১শে পদকপ্রাপ্ত ‘নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ আহমেদ, নিরাপদ সড়ক চাই’র মহাসচিব লিটন এরশাদ, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ ও চাঁদপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আবদুর রশিদ, দৈনিক চাঁদপুর কন্ঠের বার্তা সম্পাদক এইচএম আহসান উল্লাহ, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, নিরাপদ সড়ক চাই’র আজীবন সদস্য ও চেয়ারম্যান জাইতুন সাহাজ উদ্দিন ফাউন্ডেশন ডা: আব্দুল কবির। আরো বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ আব্দুল কাইয়ুম, সদস্য রিন্টু, চাঁদপুর সদর উপজেলা নিরাপদ সড়ক চাই এর আহবায়ক মোঃ মাসুদ, সদস্য মোঃ শফিকুর রহমান সফিক, জেলা কমিটির সদস্য মাওঃ জাকির হোসেন হিরু। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নিসচার ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ব্যবস্থাপনা কমিটির আহবায়ক এবং জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক প্রকাশক মোঃ রোকনুজ্জামান রোকন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ডা. শাহ্ কামাল বলেন, নিরাপদ সড়ক বাস্তবায়নের জন্য নায়ক ইলিয়াস কাঞ্চন যে আন্দোলন করে যাচ্ছেন তার সাথে আমরা সবাই একাত্মতা পোষন করছি। এবং তার এই আন্দোলন কে সবাই সার্বিক সহযোগীতা করার জন্য অনুরোধ করছি। কারণ সড়ক নিরাপদ হলে আমরা সবাই নিরাপদ। এই কথা মাথায় রেখে সবাইকে সড়কে চলতে হবে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক নিরাপদ সহ বাংলার মানুষের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন। আমরা তার সাথে একাত্মতা ঘোষনা করে ভবিষ্যতে চলার চেষ্টা করবো। তাহলেই এই দেশ উন্নত শিখরে উঠতে পারবে। তিনি আরো বলেন, আজকের এই কম্বল বিতরণ অনুষ্ঠান শীতার্থদের মাঝে করা হচ্ছে তা সত্যিই প্রশংসার দাবিদার। আমি সাধারণ মানুষের দুঃখ লাঘবের জন্য শীতার্থদের মাঝে কম্বল বিতরনের জন্য সকল বিত্তভানদের আহবান জানাচ্ছি।

অনুষ্ঠানে প্রায় ৩০০ জন শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়। পরে রাত্রে আরো ২০০ জনের মাঝে কম্বল বিতরণ করেন মোঃ রোকনুজ্জামান রোকন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়