শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ২২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বালুবাহী ট্রাক চাপায় গাড়ির হেলপার নিহত
  •   চাঁদপুর শহরে যুবকের আত্মহত্যা
  •   ফরিদগঞ্জে ৪ কেজি গাঁজাসহ দুই যুবক আটক
  •   করোনায় মৃত্যু ২০, শনাক্ত ১৫৪৪০ জন
  •   ফরিদগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২১, ১০:৩০

চাঁদপুরে স্টার লাইন ও লবি রহমান কুকিং ফাউন্ডেশনের পিঠা প্রতিযোগিতা

নারীদের প্রতিভা বিকাশে এটি চমৎকার প্লাটফর্ম : মেয়র জিল্লুর রহমান জুয়েল

উজ্জ্বল হোসাইন
নারীদের প্রতিভা বিকাশে এটি চমৎকার প্লাটফর্ম : মেয়র জিল্লুর রহমান জুয়েল

জমকালো আয়োজনে ১৭ ডিসেম্বর শুক্রবার সকালে চাঁদপুর রোটারী ভবনের নূরুর রহমান কনফারেন্স হলে স্টার লাইন ও লবি রহমান কুকিং ফাউন্ডেশনের পিঠা প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল। নারী জাগরণের রেনেসা খ্যাত লবি রহমান সকালে আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতার উদ্বোধন করেন। অনুষ্ঠানে লবি রহমান বলেন, চাঁদপুরে এতো সুন্দর আয়োজনে আমি মুগ্ধ। প্রতিযোগীরা অনেক স্মার্টভাবে নিজেদের রন্ধনশৈলী উপস্থাপন করেছে। আমি চাঁদপুরের মানুষের আতিথিয়েতায় মুগ্ধ।

অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল লবি রহমান কুকিং ফাউন্ডেশনের কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, নারীদের প্রতিভা বিকাশে এটি চমৎকার প্লাটফর্ম। এখানে নারীদের অনেক কিছু শিখার আছে। আমি এবং আমার পৌর পরিষদের পক্ষ থেকে লবি রহমান কুকিং ফাউন্ডেশনের প্রতি সবসময় সহযোগিতা থাকবে।

লবি রহমান কুকিং ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার উপদেষ্টা আশিক খানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের ট্রেজারার তানজিলা রহমান ঝুমি। স্বাগত বক্তব্য প্রদান করেন লবি রহমান কুকিং ফাউন্ডেশনের সহ-সভাপতি তানজিয়া রশীদ। লবি রহমান কুকিং ফাউন্ডেশন চাঁদপুর জেলার সভাপতি শারমিন আক্তার জুঁই আগত অতিথি ও প্রতিযোগীদের ধন্যবাদ জানান।

প্রতিযোগিতায় নির্ধারিত ৩০ জন রন্ধনশিল্পীর পিঠা প্রদর্শন করা হয়। তাদের মধ্য থেকে ঢাকায় চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ৩ জনকে যথাক্রমে ১ম, ২য় ও ৩য় মনোনীত করা হয়। এছাড়া ও ২ জনকে অপেক্ষমান হিসেবে নির্বাচিত করা হয়। এছাড়াও সকল অংশগ্রহণকারী প্রতিযোগীদের লবি রহমান কুকিং ফাউন্ডেশনের সনদ ও পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও অতিথিদের মাঝে লবি রহমান কুকিং ফাউন্ডেশন রচিত রন্ধন শৈলী বইটি শুভেচ্ছা উপহার হিসেবে প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন লবি রহমান কুকিং ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির জেনারেল সেক্রেটারী রুমানা রহমান, উপদেষ্টা কামাল আফজা লিজা, কুমিল্লা শাখার সভাপতি সুলতানা কবির, মেহেরপুর জেলা কমিটির সভাপতি নয়না আফরোজ, ঢাকা জেলা কমিটির ট্রেজারার পলিন ডি রোজারীও, চাঁদপুর শাখার উপদেষ্টা মাহমুদা খানম, রওশন আরা বেগম, সেলিনা পারভীন লিপি, নাছরিন ইসলাম নিপা, নাসিমা রীতা, চাঁদপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক তানিয়া ইশতিয়াক খান, জয়েন্ট সেক্রেটারী নীলা রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়