চাঁদপুর, রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর ডায়াবেটিক সমিতির ৭ম বার্ষিক সাধারণ সভা
  •   ইভিএম’র ভুল ধরতে পারলে ১০ মিলিয়ন ডলার পুরস্কার
  •   মতলব দক্ষিণে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ছেলেকে না পেয়ে বাবাকে মারধর
  •   ভুয়া বিচারপতি বিপ্লব এখন কারাগারে
  •   মতলব দক্ষিণে কীটনাশক খেয়ে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২২, ০০:০৫

এম শফিউল্লাহ ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার
এম শফিউল্লাহ ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম এম শফিউল্লাহ ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ৫ জানুয়ারি বুধবার বিকেলে চাঁদপুর শহরের কোরালিয়া রোডস্থ মরহুমের বাসভবনে প্রায় ৮ শতাধিক নিম্নবিত্ত, দারিদ্র ও এতিমদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী। তিনি বলেন, সমাজের অসহায় মানুষের জন্য কিছু করার মতো আত্মতৃপ্তি আর নেই। আর মানবসেবায় আত্মতৃপ্তির পাশাপাশি সওয়াবও পাওয়া যায়। চাঁদপুরে দীর্ঘদিন যাবৎ সেই কাজটি করে যাচ্ছে এম শফিউল্লাহ ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনটি যার নামে করা হয়েছে তিনি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং ফরিদগঞ্জ আসন থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য ছিলেন। এই মানুষটির অবর্তমানে আজকে তাঁর সন্তানরা দেশ এবং মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, একজন যোগ্য পিতার যোগ্য সন্তাদের পক্ষেই সম্ভব এমন মানবসেবামূলক কাজ করা। আমি এই কাজের জন্যে মরহুম এম শফিউল্লাহ সাহেবের সন্তানদের আন্তরিক ধন্যবাদ জানাই। আমি বিশ্বাস করি এমন সুন্দর চিন্তার যোগ্য প্রজন্মের হাত ধরেই বাংলাদেশ একদিন জাতির পিতার সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠিত হবে।

মরহুম এম শফিউল্লাহর বড় মেয়ে এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য সাজেদা কাকন শফিউল্লাহর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের সোশ্যাল ওয়েলফেয়ার সেক্রেটারি ও দৈনিক মতলবের আলোর নির্বাহী সম্পাদক রোটারিয়ান ডাঃ মাসুদ হাসান, জাতীয় রেলওয়ে শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার সভাপতি মাহবুবুর রহমান, চাঁদপুর পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলর বাবু পাটোয়ারী, মরহুম এম শফিউল্লাহ'র সহধর্মীনি বদরুনন্নাহার বেগম, মেজো মেয়ে সাবিহা মুনিরা, জেলা ছাত্রলীগ নেতা অপু পাটোয়ারিসহ অন্য অতিথিবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়