চাঁদপুর, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের ২১তম জেলা প্রশাসক কামরুল হাসান
  •   প্রাথমিক শিক্ষক নিয়োগের ৫ পরীক্ষার্থী হতাহত
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২২, ১৬:৫০

দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংকের ৫০ বছরে পদার্পন

মোঃ আবদুর রহমান গাজী
দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংকের  ৫০ বছরে পদার্পন

দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক (ডিএমসিবি) লিমিটেডের প্রধান কার্যালয় সহ সারাদেশে ১৩৬টি উপ-শাখায় একযোগে ৫০ বছর পদার্পন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকাল ১০টায় এ উপলক্ষে কেক কেটা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে ভার্চুয়ালি সভায় অংশ নেন ডিএমসিবি'র

চেয়ারম্যান আবু জাফর চৌধুরী বীরমুক্তিযোদ্ধা গ্রুপ ক্যাপ্টিন (অবঃ) পিএসসি। তিনি সকল সদস্য ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়ে

তাঁর বক্তব্যে বলেন, এ প্রতিষ্ঠান যে ভাবে শুরু করছি, সেটা যে ৫০ বছরে পদার্পন হবে তা ছিল কল্পনাতিত। আমি মনে করি এটা আল্লাহর মেহেরবানী। তিনি আরো বলেন, আমরা অসম্ভবকে সম্ভব করবো এই লক্ষেই এগুচ্ছি। আমরা মানুষ হিসেবে নিজেকে পরিচয় করাতে পারছিনা। তাই আমাদের কাজের মূল্যায়নটাও বুঝিনা। আমাকে কে বেশি ভালোবাসে সেটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। তিনিই আমার কাছে গুরুত্বপূর্ণ যিনি কথা-বার্তা, চলাফেরা ও শৃঙ্খলার মধ্যে থাকে। আমরা এ সমাজকে কীভাবে আলোকিত করবো। সেটাই হবে আমাদের পথচলা। আর সেখানে আমি , আমার পরিবার ও আমার সমাজের মানুষের ভালো রাখাই হলো এ প্রতিষ্ঠানের কাজ।

অনুষ্ঠানে দোয়া মোনাজাত করেন প্রধান কার্যালয়ে কর্মকর্তা মোঃ আহম্মদ চৌধুরী স্কোয়াড্রন লিডার (অবঃ)। উপস্থিত ছিলেন ব্যাংকের এমডি, ডিএমডি সহ বিভাগীয় প্রধান কার্যালয়ের সদস্য ও সকল কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

ডিএমসিবি'র প্রধান কার্যালয়ের সাথে ভার্চুয়ালি সভায় চাঁদপুর শাখার ব্যবস্থাপক মোঃ ওসমান গনি সাথে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী, সদস্য ও শুভানুধ্যায়ীরা অংশ নেন। পরে উপস্থিত সকলকে চাঁদপুর শাখার ব্যবস্থাপক কেক কেটে খাওয়ান এবং দুপুরের খাবার পরিবেশন করেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জিসান আহামেদ সরকার।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়