চাঁদপুর, রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর ডায়াবেটিক সমিতির ৭ম বার্ষিক সাধারণ সভা
  •   ইভিএম’র ভুল ধরতে পারলে ১০ মিলিয়ন ডলার পুরস্কার
  •   মতলব দক্ষিণে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ছেলেকে না পেয়ে বাবাকে মারধর
  •   ভুয়া বিচারপতি বিপ্লব এখন কারাগারে
  •   মতলব দক্ষিণে কীটনাশক খেয়ে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২২, ২১:৪৫

হাজীগঞ্জে সাংবাদিক মিজবাহ্ ও সাইফুলের মায়ের দাফন সম্পন্ন

কামরুজ্জামান টুটুল

হাজীগঞ্জে সাংবাদিক  আবু তাহের মিজবাহ্ (৫০) ও সাংবাদিক সাইফুল ইসলামের মা জুলেখা বেগমের ( ৮০)কে নিজ নিজ বাড়ির পারিবারিক করবস্থানে দাফন সম্পন্ন হয়েছে। এর আগে আবু তাহের মিজবাহ্ সোমবার দিনগত রাত  সাড়ে ১২ টার দিকে হাজীগঞ্জ পৌরসভাস্থ বিলওয়াই নিজ বাড়িতে ও জুলেখা বেগম (৮০) মঙ্গলবার সকালে ঢাকা স্যার সলিমুল্যাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আবু তাহের মিজবাহ হাজীগঞ্জ আল কাউসার একাডেমির সাবেক শিক্ষক ও চাঁদপুর দিগন্ত হাজীগঞ্জ প্রতিনিধি ও সাইফুল ইসলাম সুদীপ্ত চাঁদপুরের হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ হিসেবে কর্মরত আছেন।

 মঙ্গলবার সকালে আবু তাহের মেজবাহ্কে

বিলওয়াই হাজীবাড়িতে জানাজা শেষে পারিবারিক করবস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ৫ মেয়েসহ বহুগুনগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগ,লিভারসহ শারীরিক নানান অসুস্থায় ভূগছিলেন। 

 সাইফুলের মা জুলেখা বেগমকে  উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের আড়ুলী মুন্সী বাড়ির সামনে মসজিদ ও মাদ্রাসা মাঠে বাদ এশা জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তিনি আড়ুলী মুন্সী বাড়ির মরহুম তাজুল ইসলামের স্ত্রী।

এর আগে এদিন (মঙ্গলবার) সকাল সাড়ে ১০টায় জুলেখা বেগম রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটপোর্ড হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৭ মেয়ে, নাতি ও নাতনি, নিকট আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 মরহুমদ্বয়ের মৃত্যুতে তাদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ, উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুজ্জামান টুটুল,সাধারন সম্পাদক খন্দকার আরিফসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়