চাঁদপুর, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের ২১তম জেলা প্রশাসক কামরুল হাসান
  •   প্রাথমিক শিক্ষক নিয়োগের ৫ পরীক্ষার্থী হতাহত
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২২, ২০:০৬

কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও-র মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি

কচুয়া উপজেলায় নব-যোগদানকৃত নির্বাহী কর্মকর্তা মো. মোতাছেম বিল্যাহ কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় নব যোগদানকৃত ইউএনও মো. মোতাছেম বিল্যাহ বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশার সাথে জড়িতদের আমি সম্মান করি। আমি বিশ^াস করি কচুয়াকে এগিয়ে নিয়ে যেতে আপনারা অগ্রহী ভূমিকা পালন করবেন। এবং আমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন, সাবেক সভাপতি প্রিয়তুষ পোদ্দার ও রাকিবুল হাসান।

এ সময় কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, আমির হোসেন মজুমদার, যুগ্ন সম্পাদক সুজন পোদ্দার, সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, প্রচার সম্পাদক ওমর ফারুক সাইম, কোষাধক্ষ্য মো. মহসিন হোসাইন, দপ্তর সম্পাদক শান্তু ধর, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সাঈদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আলী আক্কাছ তালুকদার, সদস্য সনতোষ চন্দ্র সেন, মাইনউদ্দীন আহমেদ সবুজ, মো. রাছেল, সাইফুল ইসলাম সুমনসহ অনান্যসদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসংগত মো. মোতাছেম বিল্যাহ ২০১৪ সালে ৩৩তম বিসিএসে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে যোগদান করেন। সর্বশেষ তিনি কক্সবাজারের পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

গত ৯ জানুয়ারি রবিবার কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন তিনি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়