চাঁদপুর, রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর ডায়াবেটিক সমিতির ৭ম বার্ষিক সাধারণ সভা
  •   ইভিএম’র ভুল ধরতে পারলে ১০ মিলিয়ন ডলার পুরস্কার
  •   মতলব দক্ষিণে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ছেলেকে না পেয়ে বাবাকে মারধর
  •   ভুয়া বিচারপতি বিপ্লব এখন কারাগারে
  •   মতলব দক্ষিণে কীটনাশক খেয়ে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশ : ১১ জুলাই ২০২১, ১৮:৩৬

করোনাকালীন সময়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের ও কলেজের প্রচারনা

হাছান খান মিসু
করোনাকালীন সময়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের ও কলেজের প্রচারনা

চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের উদ্যোগে স্কাউট, রোভার স্কাউট ও রেডক্রিসেন্ট-এর আয়োজনে করোনাকালীন সময়ে গ্রামীণ জনগোষ্ঠীকে সচেতন করার লক্ষ্যে সচেতনতামূলক প্রচারণা করেছে। করোনাকালীন এ মহামারীর সময় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের রোভার স্কাউট এবং রেডক্রিসেন্ট বিভিন্ন সময় বিভিন্নভাবে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। কখনো ত্রাণ বিতরণে, কখনো মাক্স বিতরণে পাশে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছে বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের রোভার স্কাউট স্কাউট এবং রেডক্রিসেন্ট দল।

গতকাল সচেতনতামূলক প্রচারণার কার্যক্রম পরিদর্শন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান। এ সময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, মহামারী করোনাকালীন এ সময়ে সচেতনতাই পারে আমাদেরকে এ মহামারী থেকে মুক্তি পেতে। আমরা নিয়মিত হাত ধোবো, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করবো, মাক্স পরিধান করব, সামাজিক দূরত্ব বজায় রাখবো এবং স্বাস্থ্যবিধি মেনে চলার প্রতি সকলকে আহ্বান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অধ্যক্ষ মোশাররফ হোসেন, সহকারী প্রধান শিক্ষক গোপাল চন্দ্র পাল, সিনিয়র শিক্ষক কারী হযরত হযরত আলী খান, রোভার ইউনিট লিডার প্রভাষক রাসেল মিয়া, স্কাউট ইউনিট লিডার হাবিবুর রহমান খান, রেডক্রিসেন্ট লিডার অজয় কুমার চন্দ, বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মোঃ বেলায়েত হোসেন সহ- স্কাউট রোভার স্কাউট, রেডক্রীসেন্ট শিক্ষার্থীরা।

করোনাকালীন সময়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের ও কলেজের প্রচারনা কার্যক্রম পরিদর্শন কালে বক্তব্য রাখছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম দেওয়ান পাশে অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থী।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়