চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২২, ১১:০৫

আজ প্রবাসী ইমাম হোসেন কিরণে মরদেহ দেশে আসবে

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়
আজ প্রবাসী ইমাম হোসেন কিরণে মরদেহ দেশে আসবে

সৌদি আরবে শাহরাস্তি প্রবাসী ইমাম হোসেন কিরন মারা গেছে। ১৭ জানুয়ারি সোমবার মরদেহ দেশে যাবে বলে তার নিকট আত্মীয় মোঃ ফরহাদ হোসেন জানিয়েছেন। মোহাম্মদ ইমাম হোসেন কিরন (৩৮) পিতা-মোঃ আবুল কালাম আজাদ, গ্রামঃ খেড়িহর বড় ভুঁইয়া বাড়ি, পোস্টঃ খেড়িহর থানাঃ শাহরাস্তি, জেলাঃ চাঁদপুর। বর্তমান ঠিকানাঃ ষোল ঘর পাকা মসজিদ এসপি অফিসের পিছনে চাঁদপুর সদর। তবে সে চাঁদপুর শহরের পরিচিত মুখ।

জানা যায়, গত ৪ জানুয়ারি মঙ্গলবার সাড়ে ১২টায় হঠাৎ করে ইমাম হোসেন অসুস্থ হয়ে পড়ে দ্রুত তাকে সৌদি আরব রিয়াদের একটি হাসপাতালে নেয়া হয়, এরপর তিনি সেখানে চিকিৎসাদিন অবস্থায় মারা যায়। ইমাম হোসেন কিরন রিয়াদের avalon Pharma তে চাকুরি রত ছিলেন। মৃত্যুকালে তিনি মা, বাবা, ১ ভাই, ২বোন, স্ত্রী ও একমাত্র ৪ বছরের ছেলে রেখে গেছেন ।

১৭ জানুয়ারি সকাল ৯টায় তার লাস বাংলাদেশ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছাবে । বিমানবন্দর থেকে তার মরদেহ চাঁদপুর ষোল ঘর পাকা মসজিদে প্রথম জানাজার নামাজ হবে, সবশেষে তার গ্রামের বাড়ি শাহরাস্তি উপজেলার খেড়িহর ২য় জানাজার নামাজের পর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তার বড় ভাই অর্ণব জানিয়েছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সৌদি আরব প্রবাসী শাহরাস্তি ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি, মোহনা টেলিভিশন, দৈনিক চাঁদপুর কন্ঠ পত্রিকার সৌদি আরব ব্যুরো চীফ সাংবাদিক ও নাট্যকার রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, উপদেষ্টা সাইফুল ইসলাম পাটোয়ারী, সাধারণ সম্পাদক সালেহ আহমেদ ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন আলম মিয়াজি, যুগ্ম সাধারণ সম্পাদক বাথা তাজ হোটেলের পরিচালক আলমগীর হোসেন মিন্টু, সন্মানিত সদস্য ফয়েজ আহমেদ, মোঃ আখের, মোঃ সবুজ প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়