চাঁদপুর, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   অবৈধ দখলদারের কারণে বন্ধ রয়েছে বাবুরহাট জেলা পরিষদ মার্কেট নির্মাণ
  •   ভালোমানের সরঞ্জাম ভালো খেলাকে উৎসাহিত করে : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
  •   পদ্মা সেতু ভ্রমণে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ
  •   শাহরাস্তিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
  •   চাঁদপুরে ১ ডায়াগনস্টিক সেন্টারে ১০ হাজার টাকা জরিমানা

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২২, ১৯:৫৭

বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ, চাঁদপুর জেলা শাখার আয়োজনে

পীযূষ কান্তি রায় চৌধুরীর তৃতীয় প্রয়াণবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার
পীযূষ কান্তি রায় চৌধুরীর তৃতীয় প্রয়াণবার্ষিকী পালন

বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ, চাঁদপুর জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি, অনন্যা নাট্য গোষ্ঠীর সহ-সভাপতি, সাংস্কৃতিক বিষয়ক জাতীয় ম্যাগাজিন সরগমের জেলা প্রতিনিধি ও জেলা শিল্পকলা একাডেমির সম্মাননা পুরস্কারপ্রাপ্ত শিল্পী ও গীতিকার প্রয়াত পীযূষ কান্তি রায় চৌধুরীর তৃতীয় প্রয়াণবার্ষকী পালন উপলক্ষে ২০ জানুয়ারি বৃহস্পতিবার চাঁদপুর সংস্কৃতি চর্চাকেন্দ্র মিলনায়তনে বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত হয়।

বৈশ্বিক করোনা পরিস্থিতিতে স্বাস্থ্য বিধি মেনে প্রয়াত পীযুষ কান্তি রায় চৌধুরীর প্রয়াণবার্ষিকী অনুষ্ঠানে মরহুম কবি ও গীতিকার, সুরকার মুখলেসুর রহমান মুকুল, কণ্ঠশিল্পী তাহমিনা হারুন, সাংস্কৃতিক সংগঠক মরহুম ইয়াহিয়া কিরনের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

স্মরণ সভায় বক্তব্য রাখেন সাহিত্য একাডেমির মহাপরিচালক ও সংগঠনের প্রধান উপদেষ্টা রোটাঃ কাজী শাহাদাত, সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার সভাপতি তপন সরকার, বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের উপদেষ্টা মীরা রায় চৌধুরী, উপদেষ্টা কবি ও লেখক ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া, কার্যকরী সদস্য আবু সায়েম, মোঃ আলমগীর হোসেন পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ হাসান, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাহিত্য মঞ্চের সভাপতি মাঈনুল ইসলাম মানিক, চাঁদমুখের সাধারণ সম্পাদক জাকির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফ রাসেল।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৪ জানুয়ারি তিনি পরলোকগমন করেন। সংগঠনের উপদেষ্টা কবি ও লেখক ডাঃ পীযুষ কান্তি রায় বড়ুয়ার লেখা ‘তোমাদের ভালোবাসা তোমাদের প্রেম-ভালোবেসে চিরজীবী আমিও হলেম’ লাইন ধরে অনুষ্ঠানের সমাপনী ও সভাপতির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ জেলা শাখার সভাপতি মুক্তা পীযূষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিঠুন বিশ্বাসের সঞ্চালনায় এ সময় সংগঠনের শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়