চাঁদপুর, সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ জিলকদ ১৪৪৩  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   রোটারী জেলায় চাঁদপুর রোটারী ক্লাবের অভাবনীয় সাফল্য অর্জন
  •   বৃহৎ র‌্যালি আল-আমিন একাডেমি ও চেয়ারম্যান সেলিম খানের
  •   পদ্মা সেতুর থিম সং-এর গীতিকার কবির বকুলকে শিক্ষামন্ত্রীর অভিনন্দন
  •   হাইমচরে পানিতে ডুবে শিশুর করুণ মৃত্যু
  •   শনিবার চাঁদপুরে পাঁচজনের করোনা শনাক্ত

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২২, ০০:৩৫

আমি জনগণের সেবা করার মাধ্যমে ৫ বছর অতিবাহিত করতে চাই: চেয়ারম্যান সউল আল নাছের

মোঃ সাজ্জাদ হোসেন রনি
আমি জনগণের সেবা করার মাধ্যমে ৫ বছর অতিবাহিত করতে চাই: চেয়ারম্যান সউল আল নাছের

হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ ফেব্রুয়ারী) বেলা ১১টায় স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়ন পরিষদের ঈশানবালা বাজার অস্থায়ী কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সভায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সউদ আল নাছের এর সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদ সচিব তন্ময় রায়ের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, নীলকমল ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সিরাজুল ইসলাম, সাবেক নীলকম ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ রিপন শিকদার, ইউপি সদস্য মনির শিকদার ও বাচ্চু সরকার প্রমুখ।

সভাপতির বক্তব্যে সউদ আল নাসের বলেন, আমি নীলকমল ইউনিয়নের সকল জনগণের ভোটের চেয়ারম্যান। আপনারা আমাকে যারা ভোট দিয়েছেন এবং যারা দেননি আমি তাদেরও জনপ্রতিনিধি। আপনাদের পরিষদে আপনারাই আসবেন ও সেবা নিবেন। আমি সেবা করার মাধ্যমে ৫ বছর অতিবাহিত করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ ও ডা. দীপু মনির এমপির আন্তরিকতায় জনগনকে পাশে নিয়ে, নীলকমল ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো। তিনি আরোও বলেন, যারা ইউপি সদস্য আছেন আপনারা সকলেই আমাকে সহযোগিতা করবেন। সকলের উদ্দেশ্য তিনি বলেন, আমরা যেনো জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে পারি।

উক্ত প্রথম সভায় দ্বায়িত্ব ভার গ্রহন করার পর ইউনিয়ন পরিষদ কর্মকর্তা, কর্মচারীগন নবাগত চেয়ারম্যান ও সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন। পরবর্তীতে ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যগন ও গ্রাম পুলিশসহ বাজার ব্যবসায়ীর নেতৃবৃন্দ, চেয়ারম্যান সউদ আল নাছের কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা সদস্য শাহাজাদী বেগম, আসিয়া বেগম, মমতাজ বেগম।ইউপি সদস্য মোঃ আসাদুজ্জামান( স্বপন), মোঃ ফারুক গাজী, মোঃ খলিলুর রহমান মাতাব্বর, মোঃ দাদন সিকদার, মোঃ মান্নান মাল, মোঃ রতন চৌকিদার, মোঃ বাদশা মিয়া সরদার সহ পরিষদের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়