চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ৩৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ২০ মার্চ ২০২২, ০৮:৫৪

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার আয়োজনে সাংস্কৃতিক প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

বঙ্গবন্ধু শিশুদের খুবই ভালোবাসতেন : জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার
বঙ্গবন্ধু শিশুদের খুবই ভালোবাসতেন : জেলা প্রশাসক

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চাঁদপুর জেলা কমিটির আয়োজনে অনুষ্ঠিত হল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী, জাতীয় শিশু দিবস-২০২২ এর সাংস্কৃতিক প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

শনিবার ১৯ মার্চ দিনব্যাপী চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমীতে এ আয়োজন অনুষ্ঠিত হয়। দিনব্যাপী অনুষ্ঠানের প্রথমেই সকাল থেকে নৃত্য, গান ও চিত্রাঙ্কনের উপর প্রতিযোগিতা হয়। প্রতিযোগিতায় জেলার শতাধিক প্রতিযোগী বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতাকে গভীর শ্রদ্ধায় স্মরণ করে বলেন, বর্তমান সময়ে এ ধরনের আয়োজন আমাদের খুবই প্রয়োজন। কারণ করোনার জন্যে সবকিছু স্থবির হয়ে গিয়েছিলো। করোনা সংক্রমন কমে আসায় শিশুদের মাঝে সুস্থ ও সুন্দর সাংস্কৃতিক পরিবেশ আবার ফিরে এসেছে। তিনি বলেন, বঙ্গবন্ধু শিশুদের খুবই ভালোবাসতেন। তিনি শিশুদের মাঝে মিশে যেতেন। আজকে আমরা তাকে শ্রদ্ধা ভরে স্মরণ করছি। সাংস্কৃতিক চর্চার মধ্য দিয়ে আমাদের সন্তানদের শারিরীক ও মানসিক বিকাশ ঘটবে।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চাঁদপুর জেলা শাখার সভাপতি অ্যাডঃ বদিউজ্জামান কিরণের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সহ-সভাপতি অ্যাড. জসিম উদ্দিন। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সদস্যবৃন্দ, অভিভাবক সাংস্কৃতিক সংগঠন এবং আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং শিশু-কিশোররা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়