চাঁদপুর, শুক্রবার, ১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ১ জিলহজ ১৪৪৩  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই
  •   বাংলাদেশে ঈদুল আজহা ১০ জুলাই
  •   ডাকাত সন্দেহে কোস্টগার্ডের হামলায় নিখোঁজ ১ : আহত ২
  •   হাজীগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার
  •   অধ্যাপক    কামরুজ্জামান সাহেবের স্মরণ সভা  ও মিলাদ

প্রকাশ : ১৯ মে ২০২২, ২৩:০৬

বিয়ে করতে রাজি না হওয়ায় অন্তঃসত্ত্বা এক তরুণীর ব্রিজ থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা!

স্টাফ রিপোর্টার
বিয়ে করতে রাজি না হওয়ায় অন্তঃসত্ত্বা এক তরুণীর ব্রিজ থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা!

চাঁদপুরে প্রেমে বর্থ হয়ে ব্রিজ থেকে ডাকাতিয়া নদীদে ঝাঁপ দিয়ে সুমি আক্তার (২৫) নামের এক অন্তঃসত্ত্বা তরুণী আত্মহত্যার চেষ্টা করেছে।

১৯ মে বুধবার সকালে চাঁদপুর শহরের নতুন বাজার- পুরানবাজার সংযোগ সেতুতে এই ঘটনা ঘটে। ওই সময়ে ডাকাতিয়া নদীতে থাকা একটি মালবাহী কার্গোর শ্রমিকরা বিষয়টি দেখতে পায়। তাৎক্ষণিক শ্রমিকরা নদী থেকে তরুণীকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেণ হাসপাতালে ভর্তি করায়।

এ বিষয়ে সুমি জানান, সে শহরের ঘোড়ামারা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। গত ১ বছর ধরে তার সাথে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা হৃদয় হাওলাদার নামের এক যুবকের প্রেমের সম্পর্ক হয়। হৃদয় তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তুলে। এক পর্যায়ে সে অন্তঃসত্ত্বা হলে হৃদয় হাওলাদার তাকে বিয়ে করতে অস্বীকার করে এবং তার পেটে থাকা অনাগত সন্তান মেরে ফেলতে বলে।এ অপমান সহ্য করতে না পেরে

১৯ মে সকালে এ বিষয় নিয়ে হৃদয় হাওলাদার তার মামা হানিফা গাজীর সহযোগীতায় সুমিকে ব্যাপক মারধর করে। এ অবস্থায় রাগে ক্ষোভে এবং লোকলজ্জার ভয়ে সুমি ব্রিজ থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে সার্জারি বিভাগের দায়িত্বরত সিনিয়র নার্স জানান, মেয়েটি যখন হাসপাতালে ভর্তি হয় তখন সে অজ্ঞান ছিল। প্রাথমিক চিকিৎসায় কিছুটা সুস্থ হলে সে নিজেকে অন্তঃসত্ত্বা বলে জানায়।

বর্তমানে মেয়েটি অনেকটা ভালো আছেন।

এদিকে ব্রিজ থেকে যুবতী ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করার ঘটনায় অবশেষে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করার পর ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য দালাল চক্র হাসপাতাল ও থানা প্রাঙ্গণে তদ্বির করতে থাকে। এই ঘটনায় কোনো ধরনের অভিযোগ যাতে না দিতে পারে সেজন্য যুবতী সুমি আক্তারের পরিবারেরকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করছে বলে অভিযোগ উঠেছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়