চাঁদপুর, সোমবার, ৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ৯ মহররম ১৪৪৪  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরে ৭ম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ
  •   গলায় ফাঁস লাগিয়ে কিশোরের আত্মহত্যা
  •   জমি খারিজের নামে হাতিয়ে নিলেন বিপুল পরিমাণ টাকা
  •   কিশোর গ্যাং গড়ে উঠার আগেই নির্মূল করতে হবে : মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম
  •   ডিবি পুলিশের অভিযানে আন্তঃ জেলা প্রতারকচক্রের ৪ সদস্য গ্রেফতার

প্রকাশ : ২৮ জুন ২০২২, ০০:০০

দৈনিক আজকের পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁদপুর প্রেসক্লাবে আলোচনা ও কেক কাটা

পদ্মা সেতু নিয়ে যারা ব্যঙ্গ করছে তাদের এদেশে থাকার অধিকার নেই : জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী

‘এক বছরেই আজকের পত্রিকা সারাদেশের পাঠকমহলে আস্থা ও বিশ্বাস অর্জন করতে পেরেছে’

পদ্মা সেতু নিয়ে যারা ব্যঙ্গ করছে তাদের এদেশে থাকার অধিকার নেই : জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

দৈনিক আজকের পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার সকালে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী। তিনি বলেন, সারা বিশ্বে প্রশংসিত হচ্ছে পদ্মা সেতু। এই সেতু নিয়ে যারা ব্যঙ্গ করছে তাদের এদেশে থাকার অধিকার নেই। আমাদের মহান মুক্তিযুদ্ধের পর পদ্মা সেতু সবচেয়ে বড় অর্জন। এ সেতু নির্মাণের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে কোনো বড় ধরনের প্রকল্প বাস্তবায়ন সম্ভব। উন্নত বাংলাদেশ বাস্তবায়নও শেখ হাসিনার মাধ্যমেই সম্ভব।

ওচমান পাটওয়ারী বলেন, ইন্টারনেটের এ যুগেও সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পেতে মানুষ গণমাধ্যমের উপর নির্ভরশীল। বিশেষ করে সংবাদের গ্রহণযোগ্যতা ও চাহিদা দিন দিন বেড়েই চলেছে। সে জন্য মাত্র এক বছরেই দৈনিক আজকের পত্রিকা সারাদেশের পাঠক মহলে আস্থা ও বিশ্বাস অর্জন করতে পেরেছে। আজকের পত্রিকা যেভাবে স্থানীয় সংবাদকে গুরুত্ব দিচ্ছে তা ইতিপূর্বে আর কোনো গণমাধ্যম দেয়নি। এই অবস্থান ধরে রেখে আরো উন্নতি করতে হবে।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের সভাপ্রধানে এবং আজকের পত্রিকার চাঁদপুর প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশার সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর ও এএইচএম আহসান উল্লাহ, সিনিয়র সাংবাদিক মুনির চৌধুরী, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভন ও সাধারণ সম্পাদক কাদের পলাশ, চাঁদপুর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এমএ লতিফ ও সাবেক সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, দৈনিক চাঁদপুর প্রবাহের যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ, দৈনিক সুদীপ্ত চাঁদপুরের ভারপ্রাপ্ত সম্পাদক এমআর ইসলাম বাবু, এনটিভি প্রতিনিধি শরীফুল ইসলাম, চাঁদপুর প্রবাহের সিনিয়র রিপোর্টার শাওন পাটওয়ারী।

উপস্থিত ছিলেন এস.এ. টিভির প্রতিনিধি নজরুল ইসলাম আতিক, আজকের পত্রিকার মতলব প্রতিনিধি শ্যামল চন্দ্র দাস, ফরিদগঞ্জ প্রতিনিধি গাজী মমিন, চাঁদপুর খবর প্রতিনিধি আমির হামজা প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়