চাঁদপুর, রবিবার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মহররম ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   পাঁচ দফা জানাজা শেষে হাজীগঞ্জ উপজেলা বিএনপি সভাপতির দাফন সম্পন্ন
  •   চোর-ডাকাত আতঙ্কে কচুয়াবাসী
  •   ২ লাখ টাকার বালু পরিবহনে কোটি টাকার কার্গো ডাকাতিয়ায় ডোবার উপক্রম!
  •   গরুর গুঁতোয় ২ মোটরসাইকেল আরোহী জখম
  •   চাঁদপুর মাছঘাটে কমে গেছে ইলিশের সরবরাহ

প্রকাশ : ২৭ জুলাই ২০২২, ২২:১৬

মতলব দক্ষিণে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৭

মতলব দক্ষিণে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৭
নিজস্ব প্রতিনিধি

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষ মোরগ মার্কার কর্মী সমর্থকদের হামলায় ফুটবল মার্কার ৭জন কর্মী-সমর্থক গুরুতর আহত হয়েছে। আহতরা উপজেলার নারায়ণপুর বাজারে একটি প্রাইভেট হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আহতরা হলেন, মো. মজিবুর রহমান, ইফসুফ, মো. সফিউল্লাহ, মো. বিল্লাল হোসেন, মো. আরিফ হোসেন, নাছির উদ্দিন, মো. ইসমাইল হোসেন। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় মজিবুর রহমান, আরিফ হোসেন, রহিত, নাছির উদ্দিনসহ ৫জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গত বুধবার (২৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নির্বাচনের পর মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ভানুরপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মুজিবুর রহমানের মেয়ে স্বপ্না এবং ফুটবল মার্কার কর্মী মো. কাউছার, কুদ্দুস ও মমিনসহ এশাধিক ব্যক্তি বলেন, বুধবার ২৭ জুলাই খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে ৯নং ওয়ার্ডে মেম্বার পদে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এর মধ্যে মোরগ মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন মো. কাজল মিয়াজী এবং ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন হাবিবুল্লাহ হবু। নির্বাচনে উভয় প্রার্থীই পরাজিত হয়। পরে নির্বাচন শেষে বুধবার মাগরিবের নামাজ পড়ে বাড়ির পাশের দোকানে আসার পথে ফুটবল মার্কার কর্মীদের উপর পরিকল্পিতভাবে হামলা চালায় নির্বাচনে হেরে যাওয়া মোরগ মার্কার প্রার্থী মো. কাজল মিয়াজী ও তার কর্মী মো. কামাল, মানিক, ইব্রাহীম, আলমগীর হোসেন, মমিন বেপারী, ফরহাদ বেপারী, আমিরউল্লাহ, ভাসানী, জিসান, নবির হোসেন, রিয়াদসহ আরও অনেকে।

এসময় হামলার শিকার ব্যক্তিদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নারায়ণপুর বাজারে একটি হাসপাতালে ভর্তি করা হয়।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, বিষয়টি আমি জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি মোবেলায় পুলিশি তৎপরাতা বারানো রয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়