চাঁদপুর, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বিজয়ের মাস ডিসেম্বর শুরু
  •   হাজীগঞ্জের কিউসি টাওয়ারে আগুন :  আহত ১০ 
  •   ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদ ২৩০৯
  •   করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়ার সুপারিশ
  •   চাঁদপুর শহরে বিদ্যুৎষ্পৃষ্টে এক যুবকের শরীর জ্বলসে গেছে

প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ১২:৪৮

রিয়াদে সাংবাদিক হৃদয়ের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

সৌদি আরব প্রতিনিধি
রিয়াদে সাংবাদিক হৃদয়ের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

সৌদি আরব রিয়াদ প্রবাসী শাহরাস্তি ফোরামের সভাপতি, মোহনা টেলিভিশনের সৌদি আরব প্রতিনিধি সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় এর বাবা বিশিষ্ট সমাজসেবক আবদুল খালেক পাটোয়ারীর দশম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে রিয়াদ বাংলাদেশ থিয়েটার ও প্রবাসী শাহরাস্তি ফোরামের যৌথ উদ্যোগে বাথা সানসিটি পলিক্লিনিক হল রুমে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক মোঃ রুস্তম খান। বক্তারা বলেন মরহুম আবদুল খালেক পাটোয়ারীর ছিলেন একজন নিবেদিত মানুষ, কর্মময় জীবনেও সফল মানুষ, একাধারে একজন শিক্ষানুরাগী, সমাজসেবক। তিনি চট্টগ্রাম নাছিরাবাদ টেকনিক্যাল ট্রেনিং সেন্টার এর সাবেক কর্মকর্তা ছিলেন । সন্মানের সাথে তার জীবন অতিবাহিত করেছেন। দেশের কল্যাণে কাজ করে গেছেন।

রিয়াদ বাংলাদেশ থিয়েটারের সভাপতি কবি মসি সিরাজের সভাপতিত্বে - সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনটিভির সৌদি আরব প্রতিনিধি সাংবাদিক ফারুক আহমেদ চান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী সিলেট বিভাগ পরিষদের উপদেষ্টা এরশাদ আলী, মোহনা টেলিভিশন দর্শক ফোরামের সাধারণ সম্পাদক শেখ জামাল,সানসিটি পলিক্লিনিক অ্যাডমিন মাহবুবুল ইসলাম, প্রবাসী শাহরাস্তি ফোরামের সাধারণ সম্পাদক সালেহ আহমদ ভুঁইয়া, রিয়াদ প্রবাসী সেবা কেন্দ্র ইডিসির সহকারী মার্কেটিং ডিরেক্টর শওকাত হোসেন রিপন, প্রবাসী সেবা কেন্দ্র ইডিসি অফিস ইনচার্জ আবু সায়েদ মোঃ তারেক, বাথা তাজ রেস্টুরেন্টের পরিচালক আলমগীর হোসেন মিন্টু, শাহরাস্তি ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হোসেন রবি,রিয়াদ বাংলাদেশ থিয়েটার এর উপদেষ্টা আব্বাস উদ্দিনসহ সভায় সাংবাদিক, সাংস্কৃতিক, বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মরহুম আবদুল খালেক পাটোয়ারী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করেন মাওলানা মোহাম্মদ আবুল হাসেম।মরহুম আবদুল খালেক পাটোয়ারী দশম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে রিয়াদে কর্মহীন শতাধীক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।অনুষ্ঠান সহযোগিতায় - আরিফুর রহমান টিটু, মির্জা কামাল, হাফিজুল ইসলাম পলাশ, সালাউদ্দিন আহমেদ, মাসুম বিল্লাহ, সামছুউদ্দিন, সবুজ, সাদেকুর রহমান, আবদুল ওহাব প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়