চাঁদপুর, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯, ২০ মহররম ১৪৪৪  |   ৩৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   উদাসীনতা আর কাকে বলে!
  •   ইবাদত ও খেলাফতের মধ্যেই মুসলমানদের শ্রেষ্ঠত্ব নিহিত
  •   আগামী প্রজন্মকে নির্মাণে এ ধরনের অনুষ্ঠানের কোনো বিকল্প নেই
  •   পীর বাদশা মিয়া রোডে ড্রেন ও সড়ক নির্মাণ কাজ উদ্বোধন করলেন মেয়র জিল্লুর রহমান জুয়েল
  •   এলজিইডি চাঁদপুরের সাড়ে ১০ হাজার তালগাছের বীজ রোপণ

প্রকাশ : ২৩ জুন ২০২১, ০৮:৫৫

রোটাঃ প্রকৌশলী দেলোয়ার হোসেনের স্মরণসভা ও দোয়ানুষ্ঠান

চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
রোটাঃ প্রকৌশলী দেলোয়ার হোসেনের স্মরণসভা ও দোয়ানুষ্ঠান

চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাব গঠনের প্রধান উদ্যোক্তা রোটাঃ প্রকৌঃ দেলোয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি আয়োজন করে চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাব। মঙ্গলবার (২২ জুন) চাঁদপুর শহরের বকুলতলাস্থ রেলওয়ে শিশু বিদ্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে ক্লাবের সভাপতি তাসনুভা রহমান তন্বীর সভাপ্রধানে ও আইপিপি তাসলিমা মুন্নীর সঞ্চালনায় বক্তব্য রাখেন ক্লাবের তিনবারের সাবেক সভাপতি এবং চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের প্রেসিডেন্ট ইলেক্ট রোটাঃ মাহমুদা খানম। তিনি বলেন, ইনার হুইল ক্লাব মানেই হচ্ছে আমরা সবাই সবার বন্ধু। এই ক্লাবের উন্নতিতে এবং টিকে থাকায় দেলোয়ার হোসেন ভাইয়ের অবদান অনস্বীকার্য। তাঁর জন্যেই এই ক্লাবের মাধ্যমে অনেক ভালো কাজ করার সুযোগ পাচ্ছি। নেতা হলেই হবে না, সংগঠন তৈরি করার টেকনিক অর্জন করতে হবে।

অনুষ্ঠানে রোটাঃ প্রকৌঃ দেলোয়ার হোসেনের সহধর্মিণী ও ইনার হুইল ক্লাবের চার্টার প্রেসিডেন্ট ফাতেমা হোসেন লাভলী ভীষণ আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, আমার স্বামী ছিলেন আপাদমস্তক একজন সাহিত্যপ্রিয় মানুষ। সাহিত্যচর্চার জন্যে এই আষাঢ় মাসকে বলতেন একটা চঞ্চল মাস। তিনি আষাঢ় মাসটি খুবই পছন্দ করতেন। অনুষ্ঠানে রোটাঃ দেলোয়ার হোসেনের মৃত্যুবার্ষিকীতে মহান সৃষ্টিকর্তার কাছে তাঁর আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি মুক্তা পীযূষ, ভাইস প্রেসিডেন্ট রওশন আক্তার, সাবেক সেক্রেটারী নাহিদা সুলতানা সেতু, সেক্রেটারী মিতু আক্তার, আফরোজা পারভীন, এডিটর নাছরিন আক্তার, সদস্য রুবিনা মরিয়ম ও রূপালী আক্তার। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন রেলওয়ে শিশু বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুক্তা, জয়, জনি ও জয়নব। দোয়ানুষ্ঠান পরিচালনা করেন শাহিনুর বেগম।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়