বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর, ২০২১  |   ২৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে মেয়ে শিক্ষার্থীদের সাথে প্রশাসনের সংলাপ
  •   জনস্বার্থের বিষয়ে আওয়ামী লীগ বিএনপি জাতীয় পার্টি এক মঞ্চে
  •   কুমিল্লাকে ‘মেঘনা’, ফরিদপুরকে ‘পদ্মা’ বিভাগে মত প্রধানমন্ত্রীর
  •   আজ চাঁদপুর মুক্ত দিবস
  •   আজ মুক্তিযুদ্ধের বিজয় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন

প্রকাশ : ৩১ আগস্ট ২০২১, ২১:২১

রোমে আওয়ামী লীগ নেতার বাবার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

ইতালি প্রতিনিধি
রোমে আওয়ামী লীগ নেতার বাবার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

ইতালি আওয়ামী লীগ নেতা ও ফরাজী রিয়েল এস্টেট-এর চেয়ারম্যান জাহাঙ্গীর ফরাজীর পিতা ফরাজী পরিবারের অভিভাবক মরহুম আবুল হাসেম ফরাজীর রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৩০ আগস্ট সোমবার সন্ধায় রোমের পিয়াচ্ছা ভিত্তোরিওস্থ 'ফুড অব রোমা রেষ্টুরেন্টে'র হলরুমে ইতালি আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ি এম.এ. রব মিন্টুর আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন ভিত্তোরিও সেন্ট্রাল মসজিদের খতিব ও ইমাম সাইফুল ইসলাম। দোয়া ও মাহফিলে প্রয়াত আবুল হোসেনের জন্য বিশেষ দোয়া কামনা করা হয় এবং আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন সেজন্য প্রার্থনা করা হয়েছে।

এ সময় আয়োজক আওয়ামী লীগ নেতা এম এ রব মিন্টু বলেন, তিনি ছিলেন ফরাজি পরিবারের অভিভাবক,হাসোজ্জল একজন মানুষ। আল্লাহ এ সুন্দর মানসিকতার মানুষটিকে বেহেশত নসীব করুন। এটা সত্যি মরহুম আবুল হাসেমের শুন্যস্থান পূরণীয় নয়। আল্লাহ এ শোক পরিবারের সবাইকে সইবার তাওফিক দান করুন। দোয়া ও মাহফিলে ইতালি আওয়ামী লীগের আসন্ন সম্মেলনের নির্বাচন কমিশন প্রধান ও সর্ব ইউরোপ আওয়ামীলীগ নেতা কেএম লোকমান হোসেন, আওয়ামী লীগ নেতা ও বাংলাদেশ সমিতি ইতালির সভাপতি আফতাব বেপারী, বাংলাদেশ জাসদের আন্তর্জাতিক সম্পাদক এ্যাডভোকেট আনিচুজ্জামান,কমিউনিটি নেতা নুরুল আমিন.আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম বাবু উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ ইতালির সাধারন সম্পাদক ইকবাল ঢালী, বাসার শেখ,আব্দুর রহমান,হেলাল উদ্দিন, ইতালি আওয়ামী লীগ নেতা মজিবর রহমান, টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠাতা আহ্বায়ক মাসুদুর রহমান সিদ্দিকী, বঙ্গবন্ধু পরিষদ ইতালির সাধারন সম্পাদক আহসান পিপু, রোম মহানগর আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি স্বপন হাওলাদার, রোম মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক রাজিব রহমান.ইতালি যুবলীগ নেতা রাজিব. বিশিষ্ট ব্যবসায়ি বাতেন হাওলাদার. হেলাল হাওলাদর.খোকা হাওলাদার.আরিফ হাওলাদার নাদিম হোসেনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়