রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাইমচরে শীতকালীন সবজির বাম্পার ফলন, দামে অসন্তুষ্ট কৃষক : সবজি ক্ষেতে সবুজ হাসি থাকলেও কৃষকের মুখ ম্লান
  •   অশুভ শক্তি শক্তিশালী হলেও জয়ি হতে পারবে না : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৩

তাহিয়াকে পাওয়া গেলো জীবিত নয়, মৃত

কামরুজ্জামান টুটুল
তাহিয়াকে পাওয়া গেলো জীবিত নয়, মৃত

হাটি হাটি পা পা করে মায়ের কাছ থেকে যখন খেলার জন্য তাহিয়া যায় তখন সে দিব্যি সুস্থ। এর কিছু পর থেকে আর খুঁজে যাওয়া যাচ্ছে না তাকে। বাড়ির চারিদিকে হন্য হয়ে খুঁজতে শুরু করলো বাড়ির লোকজন। কিন্তু কিছুতেই তাহিয়াকে পাওয়া যাচ্ছিল না। বেশ কিছুক্ষন পর নিজ বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় পাওয়া গেলো এক বছরের ছোট্ট তাহিয়াকে। কিন্তু ততক্ষনে সবাই ধরে নিয়েছে তাহিয়া আর বেঁচে নেই। সবার ধারনাকে সত্যি বলে সিদ্ধান্ত দিলো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও দায়িত্বরত চিকিৎসক। সত্যি সত্যি তাহিয়াকে পাওয়া গেলো তবে জীবিত নয় মৃত অবস্থায়।

শনিবার দুপুরে ঘটে যাওয়া মর্মান্তিক আর হৃদয় বিদারক ঘটনাটি হাজীগঞ্জ উপজেলার গর্ন্ধব্যপুর দক্ষিন ইউনিয়নের পালিশারা গ্রামের মিজির বাড়ির। তাহিয়া ঐ বাড়ির ইসমাঈল হোসেনের ৩ মেয়ের মধ্যে সবার ছোট।

নিহত তাহিয়ার মা জেসমিন বেগম কান্না জড়িত কন্ঠে জানান, দুপুর থেকে তাহিয়াকে খুজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুজির পর দুপুরে তাকে পুকুরের পানিতে ভাসতে দেখেন। এলাকাবাসী উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাহিয়াকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জানান, বেলা দুইটার কিছু পরে শিশুটিকে হাসপাতালে আনা হয়েছে তবে আমরা তাকে পেয়েছি মৃত অবস্থায়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হারুনুর রশিদ জানান, খরব পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে কিন্তু ততক্ষনে শিশুটির পরিবার শিশুটির লাশ নিয়ে বাড়ি চলে গেছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়