রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাইমচরে শীতকালীন সবজির বাম্পার ফলন, দামে অসন্তুষ্ট কৃষক : সবজি ক্ষেতে সবুজ হাসি থাকলেও কৃষকের মুখ ম্লান
  •   অশুভ শক্তি শক্তিশালী হলেও জয়ি হতে পারবে না : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ : ০৩ অক্টোবর ২০২১, ০২:০২

অকল্পনীয় নিষ্ঠুরতা!

অনলাইন ডেস্ক
অকল্পনীয়  নিষ্ঠুরতা!
প্রতীকী

শনিবার দুপুরে পুলিশ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের পালপাড়া এলাকা থেকে ১৫ বছর বয়সী এক কিশোরীর লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, কিশোরীটি গৃহপরিচারিকা। তার গায়ে গরম পানি ঢেলে নির্যাতনের পর হত্যা করা হয়েছে। কিশোরীকে ধর্ষণের আলামতও পাওয়া গেছে। পুলিশ ও এলাকাবাসী বলেন, পালপাড়া এলাকার নুর মোহাম্মদ নামের এক ব্যক্তির জমিতে স্থানীয় লোকজন কিশোরীর লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শরিফ উদ্দিন, সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এস এম মুসা ও মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিজাউল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বলেন, মেয়েটির শরীরে আঘাতের অনেক চিহ্ন রয়েছে। চামড়া গরম পানি দিয়ে ঝলসে দেওয়া। লাশের গলায় ওড়না পেঁচানো ছিল। মেয়েটিকে ধর্ষণের আলামতও পাওয়া গেছে। কিশোরীকে খুবই খারাপভাবে নির্যাতন করে মারা হয়েছে।

ওসি মো. রিজাউল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটি গৃহপরিচারিকা ছিল। ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইলের ২৫০ শয্যাবিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। মৃতের পরিচয় ও ঘটনায় জড়িত ব্যক্তিদের খুঁজে বের করার চেষ্টা চলছে। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে থানায় মামলা করবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়