চাঁদপুর, সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানি ১৪৪৩  |   ২২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার নিজেই ব্যালটে সিল মারতে থাকেন

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২১, ০০:০০

এইদিনে

এইদিনে
অনলাইন ডেস্ক

২০০১ সালের এইদিনে চাঁদপুর শহরের বড়স্টেশনের নদীভাঙ্গন এলাকা পরিদর্শন করেন নৌ-পরিবহন মন্ত্রী কর্নেল (অবঃ) আকবর হোসেন, পানিসম্পদ মন্ত্রী এলকে সিদ্দিকী ও নেদারল্যান্ডের রাষ্ট্রদূত।

২০০৭ সালের এইদিনে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ পনশাহী গ্রাম থেকে শীর্ষ সন্ত্রাসী মামুন (২৫)কে গ্রেফতার করে।

২০০৮ সালের এইদিনে শাহরাস্তি পৌর এলাকার ৮নং ওয়ার্ডে নিজ বসতঘরে চাপা পড়ে শামছুল হক (৩৫) ও তার ছেলে তানজিল (৫) ঘটনাস্থলেই মারা যায়। একইদিনে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি, সাংসদ ও মুক্তিযুদ্ধের বলিষ্ঠ সংগঠক এম সফিউল্লাহ মারা যান।

২০১১ সালের এইদিনে শাহরাস্তির শোরসাক উত্তর পাড়া মজুমদার বাড়িতে গলায় ফাঁস দিয়ে হোসনেয়ারা বেগম (৫০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করে।

২০১৩ সালের এইদিনে ফরিদগঞ্জে বিএনপি-জামাত-পুলিশ ও আওয়ামী লীগের ত্রিমুখী সংঘর্ষে যুবদল নেতা আরিফ (২৮), জাহাঙ্গীর (৩২), বাবুল হোসেন (৩২) নিহত ও আহত হয়েছেন সাংবাদিক, পুলিশসহ শতাধিক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৪৪ ধারা জারি ও বিজিবি মোতায়েন করা হয়।

২০১৫ সালের এইদিনে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চরবাকিলা এলাকায় বাস চাপায় তাসনিম (৬) নামে এক শিশু নিহত হয়।

২০১৬ সালের এইদিনে কোস্টগার্ডের সহযোগিতায় চাঁদপুর সদরের মেঘনা নদীতে মাছ ধরা অবস্থায় টাস্কফোর্স ৪ জনকে আটক করে। অপ্রাপ্ত বয়সের জেলে হওয়ায় ভ্রাম্যমাণ আদালত প্রত্যেককে ৫শ' টাকা করে মোট ২ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয় এবং ৬ হাজার মিটার কারেন্ট জাল আটক করে।

২০১৮ সালের এইদিনে চাঁদপুর সদরের রাজরাজেশ্বর ইউনিয়নের জাহাঙ্গীর মেম্বারের বাড়িতে অভিযান চালিয়ে ৭ মণ ইলিশ জব্দ করা হয়। অভিযান চালানোর সময় টাস্কফোর্সের সদস্যদের উপর হামলা করা হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৪০ রাউন্ড গুলি বর্ষণ করে।

২০১৯ সালের এইদিনে হাজীগঞ্জের লাউকরা গ্রামের ৯ম শ্রেণীর স্কুল ছাত্রীকে বাল্যবিয়ের দায়ে মেয়ের বাবাকে ৭দিনের কারাদণ্ড প্রদান করেন নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়ুয়া।

২০২০ সালের এইদিনে চাঁদপুরের মেঘনা নদীতে মা ইলিশ রক্ষা অভিযান পরিচালনা করতে গিয়ে সংঘবদ্ধ জেলে ও জেলে পরিবারের সদস্যদের হামলায় নৌ পুলিশ সদর দপ্তরের ২জন পুলিশ কর্মকর্তাসহ ১২জন নৌ পুলিশ সদস্য আহত হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়