চাঁদপুর, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   অবৈধ দখলদারের কারণে বন্ধ রয়েছে বাবুরহাট জেলা পরিষদ মার্কেট নির্মাণ
  •   ভালোমানের সরঞ্জাম ভালো খেলাকে উৎসাহিত করে : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
  •   পদ্মা সেতু ভ্রমণে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ
  •   শাহরাস্তিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
  •   চাঁদপুরে ১ ডায়াগনস্টিক সেন্টারে ১০ হাজার টাকা জরিমানা

প্রকাশ : ১৩ মে ২০২২, ০০:০০

এইদিনে
অনলাইন ডেস্ক

১৯৯৯ সালের এইদিনে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক বিশ্বখ্যাত সাঁতারু অরুণ নন্দীকে সংবর্ধনা প্রদান করা হয়।

২০০০ সালের এইদিনে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আনোয়ারুল হক এক রায়ে মতলবের জোড়খালি হত্যা মামলার ১২ জনকে ফাঁসি ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

২০১০ সালের এইদিনে মতলব দক্ষিণের আছলছিলা গাবুয়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে আবু তাহের (৩৫)কে হাজীগঞ্জের মালাপাড়া গ্রামে চোর সন্দেহে পরিকল্পিতভাবে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়।

২০১২ সালের এইদিনে চাঁদপুর সদরের বাখরপুর গ্রামে ধান না পেয়ে বর্গা চাষী সোনা মিয়া জমাদ্দার (৫০) আত্মহত্যা করে। একইদিনে ফরিদগঞ্জের গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র আব্দুল্লাহ আল জাবের সজল (১৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

২০১৩ সালের এইদিনে শাহরাস্তির রাগৈ গ্রামের আমলা বাড়ির শিশু কন্যা মারিয়া (৫)কে একই বাড়ির চাচা সম্পর্কীয় ইকরামুল ইহসান মামুন অপহরণ করে পাচারকারীর হাতে তুলে দেয়।

২০১৪ সালের এইদিনে মতলব উত্তরের সর্দারকান্দী গ্রামে শ্যালিকার বিয়েতে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাইফুল ইসলাম (৪০) মারা যান।

২০১৬ সালের এইদিনে চাঁদপুরের মেঘনায় মালবাহী ট্রলারে বজ্রপাতে মোঃ নবীর হোসেন (২৫) নিহত এবং ওসমান গণি (৫০) ও রাকিব (২৪) আহত হন।

২০১৭ সালের এইদিনে হাইমচরের চরভৈরবী এলাকায় পানি উন্নয়ন বোর্ডের পরিত্যক্ত বাঁধে বসবাসরত কয়েক হাজার ভূমিহীন ও বাজারের চার শতাধিক ক্ষুদ্র ব্যবসায়ীকে পুনর্বাসন ছাড়া উচ্ছেদ অভিযান প্রক্রিয়ার প্রতিবাদে কয়েক হাজার নারী-পুরুষ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে।

২০২০ সালের এইদিনে ফরিদগঞ্জের গৃদকালিন্দিয়ায় ঘাতক স্বামী মামুন মোহনের ছুরিকাঘাতে স্ত্রী তানজিনা আক্তার রিতু (২০) খুন হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়