শুক্রবার, ০১ জুলাই, ২০২২  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই
  •   বাংলাদেশে ঈদুল আজহা ১০ জুলাই
  •   ডাকাত সন্দেহে কোস্টগার্ডের হামলায় নিখোঁজ ১ : আহত ২
  •   হাজীগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার
  •   অধ্যাপক    কামরুজ্জামান সাহেবের স্মরণ সভা  ও মিলাদ

প্রকাশ : ২৩ মে ২০২২, ০০:০০

এইদিনে
অনলাইন ডেস্ক

২০০৪ সালের এইদিনে চাঁদপুরের মেঘনায় ঘূর্ণিঝড়ের কবলে পড়ে ডুবে যাওয়া এমভি লাইটিং সান লঞ্চ থেকে ১৫টি লাশ উদ্ধার ও লঞ্চের তলা কেটে ভেতর থেকে জীবন্ত যাত্রী উদ্ধার করা হয় এবং উদ্ধারকারী জাহাজ রুস্তম ঘটনাস্থলে আসে।

২০০৬ সালের এইদিনে চাঁদপুরসহ বৃহত্তর কুমিল্লার কৃতী সন্তান দেশের খ্যাতিমান সাংবাদিক জাকারিয়া মিলন ডায়াবেটিসসহ নানা জটিল রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন শয্যাশায়ী থাকার পর ঢাকার উত্তরায় নিজ বাসভবনে মারা যান।

২০০৮ সালের এইদিনে চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রতিষ্ঠাতা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুবেদার (অবঃ) আঃ রব দীর্ঘদিন যাবৎ হার্টের সমস্যায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকার পর ঢাকার উত্তরায় নিজ বাসভবনে মারা যান।

২০০৯ সালের এইদিনে হাজীগঞ্জের রাজারগাঁও গ্রামে স্পিরিট পান করে আবুল হাসেম খান (৪৫) মারা যান।

২০১২ সালের এইদিনে হাজীগঞ্জের বলাখাল বাজারের পশ্চিম পাশে ট্রাক চাপায় অখিল চন্দ্র দাস (৫০) নিহত হন।

২০১৪ সালের এইদিনে কচুয়ার বিতারা গ্রামের আব্দুল মালেকের দ্বিতীয় স্ত্রী ২ সন্তানের জননী শিল্পী আক্তার (৩০) বিষপানে আত্মহত্যা করে।

২০১৬ সালের এইদিনে সওগাত সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দীনের কন্যা ও উপমহাদেশের প্রথম নারী সাপ্তাহিক পত্রিকা 'বেগম'-এর সম্পাদক চাঁদপুরের কৃতী সন্তান নূরজাহান বেগম মারা যান।

২০১৭ সালের এইদিনে চাঁদপুর শহরের বকুলতলা এলাকার কলেজ ছাত্র মোজাম্মেল হোসেন বাবর (২৪) পা ফসকে লঞ্চ থেকে নদীতে পড়ে নিখোঁজ হওয়ার ১০দিন পর তার লাশ উদ্ধার করা হয়।

২০১৯ সালের এইদিনে চাঁদপুর শহরের পুরাণবাজার হরিসভা এলাকার সুখেন সাহার ১০ মাস বয়সী শিশুকন্যা কনক সাহার গলায় খাবার আটকে মারা যায়।

২০২১ সালের এইদিনে হাজীগঞ্জ বাজারস্থ ডাকাতিয়া নদীর দক্ষিণ পাড়ে নদী বাড়ি নামক রেস্টুরেন্টে ঘুরতে আসা নারী ধর্ষণের ঘটনায় মহিউদ্দিন (২৬) ও শাকিল হোসেন (২৪) কে পুলিশ গ্রেফতার করে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়