চাঁদপুর, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯, ৪ রজব ১৪৪৪  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বাবুরহাট উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের আয়োজনে সরস্বতী পুজা উদযাপন
  •   চাঁদপুর শহরে বেড়েই চলছে কিশোর গ্যাংয়ের উৎপাত
  •   চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে বিএনপি প্যানেলের নিরঙ্কুশ বিজয়
  •   চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের গৌরবের যুগপূর্তি অনুষ্ঠান
  •   হয়রানির আরেক নাম প্রি-পেইড বিদ্যুৎ মিটার

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৪৯

মতলবে গণ- সংবর্ধনা

বিএনপি জামায়াত দেশে নৈরাজ্য করার চেষ্টা করছে : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

বিএনপি জামায়াত দেশে নৈরাজ্য করার চেষ্টা করছে : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া
মাহবুব আলম লাভলু

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, বিএনপি জামায়াত দেশে নৈরাজ্য করার চেষ্টা করছে। সকলে মিলে তাদের ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। আপনারা দলের আর্দশ মেনে চলবেন। শেখ হাসিনাার হাত শক্তিশালী করবেন এবং চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যাতে আল্লাহ তাকে নেক হায়াত দান করেন। তিনি দীর্ঘদিন বেঁচে থাকলে দেশে ব্যাপক উন্নয়ন হবে ও বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্নগুলো পূরন হবে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগে আয়োজিত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর গণ সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এ সরকার জনগণের ও গরীব দুঃখী মানুষের সরকার। এই সরকারের সময় সাধারণ মানুষ খুব ভালোভাবে জীবনযাপন করছে। বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সরকার অসহায়- দুস্থ মানুষের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছে। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের সময় বাংলাদেশে নারীর ক্ষমতায়ন হয়েছে। আমরা বিশ্বাস করি নারীর ক্ষমতায়নের মাধ্যমে জনগণের ক্ষমতায়ন সম্ভব। কারণ দেশের অর্ধেক জনসংখ্যা হচ্ছে নারী। জনগণের ক্ষমতায়ন যদি করতে হয় নারীর ক্ষমতায়ন প্রয়োজন। সেজন্য আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে বিশ্বাস করেন।’

মায়া চৌধুরী বলেন, প্রজ্ঞাবান ও বিচক্ষণ রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু তাঁর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিসহ এমন কোনো খাত নেই, যেখানে পরিকল্পিত উদ্যোগ ও কার্যক্রমের বাস্তবায়ন করেননি। শুধু তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সম্প্রসারণ ও বিকাশে গৃহীত নানা উদ্যোগ ও কার্যক্রমের দিকে তাকালে দেখা যাবে বঙ্গবন্ধুর হাত ধরেই রচিত হয় একটি আধুনিক বিজ্ঞানমনস্ক প্রযুক্তিনির্ভর বাংলাদেশের ভিত্তি, যা বাংলাদেশকে ডিজিটাল বিপ্লবে অংশ গ্রহণের পথ দেখায়।

তিনি আরো বলেন আমি আপনাদের ভালোবাসায় ধন্য। মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে যে সন্মান দিয়েছে আমি তার কাছে কৃতজ্ঞ। শেখ হাসিনা আমার উপর যে দায়িত্ব অর্পণ কটেছে তা পূরন করতে চেষ্টা করবো। আপনাদের সাথে নিয়ে প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিনের সভাপতিত্বে ও উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ কুদ্দুসের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, প্রধান বক্তা চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রকৌশলী আঃ রব ভূঁইয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াসউদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ সম্মেলন উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মোঃ জাহাঙ্গীর আলম, ছেংগারচর পৌর সভার মেয়র রফিকুল আলম জজ, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন বেপারী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরীফ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়