চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ২০ এপ্রিল ২০২২, ২১:৪২

বড়স্টেশন এলাকায় সালাউদ্দিন বাবরের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক দূর এগিয়েছে : নাছির উদ্দিন আহমেদ

মিজানুর রহমান
শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক দূর এগিয়েছে : নাছির উদ্দিন আহমেদ

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে তার হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ এদেশের মাটি ও মানুষের দল। এই আওয়ামী লীগের জন্ম হয়েছে এদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা ও ভাগ্য উন্নয়ন করার জন্যে। আজকে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক দূর এগিয়েছে। এদেশে এখন কেউ না খেয়ে থাকে না। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ন্যায় ও সত্যকে প্রতিষ্ঠা করতে হবে। আওয়ামী লীগে কোনো চোর বাটপারের স্থান নেই। জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতৃবৃন্দের স্পষ্ট বক্তব্য হচ্ছে, আমরা চাঁদপুরে ন্যায় এবং সত্য প্রতিষ্ঠা করবো। অবৈধভাবে বালু উত্তোলন, অবৈধভাবে টাকা-পয়সা রোজগার কোনো অবস্থাতেই আমরা বরদাস্ত করবো না। যারা এসব করেন তারা হাইব্রিড, দলের ভাবমূর্তি নষ্ট করার জন্যে করেন। এর সাথে আওয়ামী লীগ একটুও জড়িত না। তাদেরকে চিহ্নিত করতে হবে। যারা দলের নাম ভাঙ্গিয়ে অবৈধ টাকা-পয়সা ইনকামে জড়িত তারা কিন্তু হাইব্রিড। তারা অরজিনাল আওয়ামী লীগের কেউ না। যারা এসব করেন তাদের বিষয়ে দলের সকল স্তরের নেতা-কর্মীদের সতর্ক থাকতে হবে। তিনি ২০ এপ্রিল বুধবার বিকেলে চাঁদপুর শহরের রেলওয়ে বড়স্টেশনে এলাকার দরিদ্র অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে চাঁদপুর জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোঃ বাবরের উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে বলেন, আজকে আপনারা যে জায়গাটিতে দাঁড়িয়ে আছেন এটি কিন্তু খুব হুমকির মুখে রয়েছে। আমরা অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে যে আন্দোলন করে যাচ্ছি, সেই আন্দোলনে আপনাদেরকেও শামিল হতে হবে। মনে রাখবেন, আওয়ামী লীগ হচ্ছে এদেশের মাটি ও মানুষের দল। এখানে কোনো অন্যায়ের ঠাঁই নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্যে রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ মোঃ জহিরুল ইসলাম ও সাবেক সদস্য অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়া। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু পাটওয়ারী, ঝন্টু দাস, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী। আরো বক্তব্য রাখেন জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ পাটওয়ারী প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কালাম বকাউল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ শরিফ, যুগ্ম আহ্বায়ক মাইনুল ইসলাম মনির, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক খোরশেদ হাওলাদার, যুবলীগ নেতা হজু গাজী, রাজীব, সজিব দেওয়ানসহ আরো অনেক নেতা-কর্মী। উল্লেখ্য, এদিন প্রায় ৪০০ জন গরীব ও অসহায়ের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়